অবতক খবর,৫ জুলাইঃ  বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তিন বছর ধরে মেলামেশা, এরপর তাঁকে ভুল বুঝিয়ে টাকা পয়সা সোনার গয়না নিয়ে চম্পট দেওয়া ও সম্পর্ককে অস্বীকার করার অভিযোগে এক যুবকের বিরুদ্ধে সরাসরি আইনের দ্বারস্থ হলেন একজন মহিলা। ঘটনাটি ঘটেছে নদীয়ার নবদ্বীপে।

অভিযোগ, নবদ্বীপ পৌরসভার সরকার পাড়া এলাকার বাসিন্দা, জয় সাহা নামের এক যুবক দীর্ঘ তিন বছর ধরে একজন মহিলাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সাথে মেলামেশা করে। এবং আলাদাভাবে একটি বাড়ি ভাড়া নিয়ে রেখে দেয় ওই যুবক। এরপর ফ্ল্যাট কেনার কথা বলে তাঁর কাছ থেকে নগদ অর্থ ও সোনা গয়না সহ প্রায় নয়, দশ লাখ টাকা মূল্যের সামগ্রী হাতিয়ে নিয়ে চম্পট দেয় ওই যুবক বলে অভিযোগ করেন মহিলা।

অভিযুক্ত যুবকের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাঁর কোন খোঁজ না পেয়ে অবশেষে নবদ্বীপ থানায় দারস্ত হন ওই মহিলা। এবং লিখিত আকারে অভিযোগ করেন থানায়। অভিযোগের ভিত্তিতে সম্পূর্ণ ঘটনাটির তদন্ত শুরু করেছে নবদ্বীপ থানার পুলিশ।

পাশাপাশি প্রেমের সম্পর্ককে মেনে নিয়ে তাঁর থেকে হাতিয়ে নেওয়া নগদ অর্থ ও সোনা দানা ফিরে পাওয়ার জন্য প্রশাসনের কাছে দাবি করেন ওই মহিলা। ওই মহিলার একটি সন্তান রয়েছে বলেও জানিয়েছেন তিনি। এবং সবকিছু জেনে বুঝেও অভিযুক্ত ওই যুবক তার সাথে প্রেমের সম্পর্ক স্থাপন করে বলে অভিযোগ করেছেন তিনি।