বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামন ধর্না যুবতীর

অবতক খবর,২০ জুলাই,সনৎ বর্মন,কোচবিহারঃ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ধরনায় বসলো এক যুবতী। ঘটনাটি মঙ্গলবার রাতে শীতলকুচি ব্লকের বড় গদাই খোড়া গ্রামের। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকা জুড়ে। জানা যায় শীতলকুচি ব্লকের পাঁচপীর এলাকার যুবতী হামিদা খাতুন গদাই খোঁড়া, গ্রামের যুবক আলমগীর মিয়ার বাড়িতে আসেন বিয়ের দাবি নিয়ে।

যুবকের পরিবার যুবতীর প্রেম অস্বীকার করে যুবতীকে বাড়িতে ঢুকতে বাধা দেয় এবং মারধর করে বলে অভিযোগ। ঘটনাটি জানাজানি হতেই বাসিন্দারা ভিড় করেন যুবকের বাড়িতে। মঙ্গলবার রাতে বাসিন্দারা যুবতীকে প্রেমিকের বাড়িতে ঢুকিয়ে ঘটনাটি সালিশি সভা করার আশ্বাস দেন।

তবে প্রেমিক পলাতক। স্থানীয় বাসিন্দারা জানায় যুবক বাড়ি ফিরলে তবেই দুই পরিবারকে নিয়ে সালিশি সভা করে বিষয়টি মিটিয়ে নেওয়া হবে বলে জানিয়েছেন।

যুবতীর অভিযোগ যুবকের সাথে তার তিন বছর ধরে প্রেমের সম্পর্ক রয়েছে এবং তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়েছে বলে অভিযোগ করেন যুবতী। গত এক সপ্তাহ আগে যুবক তার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। তাকে না জানিয়ে অপর এক যুবতী সাথে বিয়ে ঠিক করে বলে অভিযোগ। এই খবর পেয়েই যুবকের বাড়িতে বিয়ের দাবিতে এসেছে যুবতী।

অপরদিকে প্রেমিকের মায়ের দাবি তিনি এই সম্পর্কের কথা কিছুই জানতেন না। কয়েকদিন আগে তার ছেলের এক যুবতীর সাথে বিয়ে ঠিক করা হয়েছে। এই যুবতীকে তিনি মেনে নেবেন না বলে জানিয়েছেন।

এ বিষয়ে ছোট শালবাড়ি গ্রাম পঞ্চায়েত প্রধান আনোয়ারা বিবি জানান যুবতী ঝরনার ঘটনাটি শুনেছি। দুই পরিবার নিজেদের মধ্যে আলোচনা করে সমস্যা মিটিয়ে নেওয়ার কথা জানিয়েছি আমি।