অবতক খবর,১২ আগস্ট: হালিশহর অঞ্চলে একটি উল্লেখযোগ্য দৃষ্টান্ত স্থাপন করল সৌরভ মিত্র এবং রূপা বিশ্বাস। তারা পরিণয় সূত্রে আবদ্ধ হয়েছেন ১০ আগস্ট। কিন্তু তারা এই করোনা বিপর্যস্তকাল এবং আমফানে বিধ্বস্ত মানুষদের কথা চিন্তা করে তাদের দাম্পত্য জীবনের প্রারম্ভিক অনুষ্ঠানটি উৎসর্গ করলেন এই সমস্ত মানুষদের স্বার্থে।

আজ হালিশহর চৌমাথা বাজার সিপিএম পার্টি অফিসের সামনে একটি মুক্ত জায়গায় তারা করোনা বিধিনিষেধ ও নিয়ম নীতিকে মান্যতা দিয়ে ১৫০ জন মানুষকে খাদ্য সামগ্রী বন্টন করলেন। এতে উল্লেখযোগ্যভাবে সহযোগিতা করে হালিশহর এরিয়া কমিটি সিপিএম পার্টি।

পাত্রী রূপা বিশ্বাস বহরমপুর লক্ষ্মীনারায়ণপুরের অধিবাসী,পাত্র সৌরভ মিত্র হালিশহর নিবাসী। তারা দুজনেই এক সাক্ষাৎকারে জানান যে,আমরা দুজন দাম্পত্য জীবন শুরু করতে চলেছি। এই দাম্পত্য জীবনটি কিভাবে শুভ এবং মাঙ্গলিক অনুষ্ঠানে পরিণত করা যায় তা আমরা আগে থেকেই ভাবনা চিন্তা করেছি।

পরবর্তীতে আমরা দুজনেই আলোচনা করে এই সিদ্ধান্তে উপনীত হই,যদি আজকের এই অনুষ্ঠানের মাধ্যমে বিপর্যস্ত মানুষের পাশে দাঁড়াতে পারি, তার চেয়ে শুভ উৎসব আর কি! এই ভাবনা নিয়েই আজ আমরা মানুষের পাশে দাঁড়িয়েছি। আমরা মনে করি, মানুষ সামাজিক জীব। বিবাহিত জীবন তো আমাদের দুজনের জীবন। আমাদের দায়বদ্ধতা আছে। এই মনে করে আমরা বিয়ের অনুষ্ঠানের আড়ম্বরতি বর্জন করে এই কাজে নেমেছি।