অবতক খবর , সংবাদদাতা , মুর্শিদাবাদ :- নব্য তৃণমূল নেতা কান্দি পুরপ্রশাসকের গাত্রদাহ ও অস্বস্তির কারণ হয়ে দাঁড়িয়েছে। আজ বহরমপুরে একটি সাংবাদিক বৈঠকে কান্দি পৌরসভার নির্দল দুই কাউন্সিলর দেবজ্যোতি রায় ও শান্তনা রায় বিভিন্ন অভিযোগ তুলে ধরেন।কান্দি পৌর এলাকায় গ্রীন সিটি প্রকল্পের কোটি কোটি টাকা তছরুপ ও আত্মসাদের বিরুদ্ধে গত ২০১৮ থেকে ২০২০ সাল অবধি প্রশাসনের সমস্ত স্তরে নথিপত্র সহ প্রমান দেওয়া স্বর্তেও প্রশাসনের ঘুম ভাঙেনি।

তিনি বলেন মাননীয় মুখ্যমন্ত্রীর নিকট আমার জিজ্ঞাসা ,যে সর্বস্তরে দুর্নীতিতে নিমজ্জীত , বার বার দল বদলে দক্ষ এবং জনগণ হইতে বিচ্ছিন্ন , তাকে কেন পৌরসভার দায়িত্ব দেওয়া হল ? অপরদিকে মুখ্যমন্ত্রীর নির্দেশ ছিল করোনা জনিত পরিস্থিতিতে যথা সময়ে পৌর নির্বাচন না করতে পারার কারণে , সমস্ত নির্বাচিত কাউন্সিলারদের কো -অর্ডিনেটর করা হবে।

এক্ষেত্রে শুধু মাত্র আমাকে ও সান্তনা রায় কে কো -অর্ডিনেটর করা হয়নি। .তাহলে কি ভাবতে হবে দুর্নীতি ,দল বদল এবং জনগণের বাড়ির টাকা তছরুপ এইসব ডিগ্রি না থাকলে জনগণের সেবক হওয়া যাবে না ! আজ সাংবাদিকদের সামনে এই কথাগুলো বললেন দুই কাউন্সিলর দেবজ্যোতি রায় ও শান্তনা রায়।