অবতক খবর,১৫ জুলাইঃ চাপড়া ব্লকের বিভিন্ন এলাকা থেকে ছয় লক্ষ টাকা করে চাকরির মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে টাকা তুলেছেন বলে অভিযোগ করলেন অভিযোগকারীরা ।

চাপড়া এলাকার একাধিক মানুষের দাবি রুকবানুর রহমান ও তার ছায়াসঙ্গী শুকদেব ব্রহ্ম হাতে টাকা দিয়েছেন। চাপড়ায় এলাকার মানুষের কাছ থেকে চাকরির প্রতিশ্রুতি দিয়ে লক্ষ লক্ষ টাকার আর্থিক তছরুপের অভিযোগ ওঠে।

বিধায়ক ২০১৬ আপার প্রাইমারিতে চাকরির হবে বলে জানিয়ে যাদের কাছ থেকে টাকা নিয়েছিলেন চাকরি না মেলায় টাকা ফেরত এর দাবি করেন । বাড়ির ছেলেদের চাকরি হওয়ার জন্য জমি বাড়ি বেচেও অনেকে টাকা দিয়েছেন কিন্তু বিগত ছয় বছর কেটে গেলেও আজও তারা টাকা ফেরত পাননি তাই অবশেষে তারা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে চাপড়া বিধানসভা কেন্দ্রের বিধায়ক রুকবানুর রহমান বিরুদ্ধে একটি চিঠি পাঠান।

যদিও এর প্রতিক্রিয়া হিসেবে, বিধায়ক রুকবানু রহমান দুরাভাষে আমাদের জানিয়েছেন, যদি পঞ্চায়েত সদস্য জামশেদ আলী মন্ডল হয়ে থাকে, একটা কথা বলতে পারি তিনি তৃণমূলের টিকিটের পঞ্চায়েত সদস্য হওয়া সত্ত্বেও ২০২১ সালে মমতা বন্দ্যোপাধ্যায়ের স্থির করা বিধায়কের বিরুদ্ধে ভোট করেন নির্দল প্রার্থীর হয়ে। সুতরাং তারা আমাকে কালিমা লিপ্ত করবে এটা খুব স্বাভাবিক ব্যাপার। তবে দলের কাছে জানতে চেয়েছেষন যখন, তখন দল নিশ্চয়ই যোগ্য জবাব দেবে।