অবতক খবর,সুমিত,৩১ মার্চ: পান্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক নরেন চক্রবর্তীর পর এবার সরকারি অনুষ্ঠানে এসে বিরোধী দল বিজেপিকে কার্যত জেলে পুরে দেওয়ার হুমকি রাজ্যের কারিগরি শিক্ষামন্ত্রী তথা প্রাক্তন পুলিসকর্তা হুমায়ুন কবিরের। বৃহস্পতিবার দুর্গাপুর আইটিআইতে একটি উদ্বোধনী অনুষ্ঠানে এসেছিলেন তিনি।

সরকারি আইটিআই কলেজ প্রাঙ্গনে সাংবাদিকদের সামনে তিনি বলেন, বিধানসভাতে যেভাবে বিরোধী দলনেতার উস্কানিতে বিজেপি হামলা চালিয়েছে, তাতে ওটা বিধানসভা ছিল বলে তাই। বিধানসভা চৌহদ্দির বাইরে হলে জামিন অযোগ্য মামলা করে তাঁদের নিজেদের হেফাজতে নিতাম। আসানসোল উপ-নির্বাচনের আগে এবার রাজ্যের এক মন্ত্রী তথা প্রাক্তন পুলিসকর্তার এমন প্রচ্ছন্ন হুমকিতে ফের খবরের শিরোনামে জেলার রাজনীতি।

আসানসোল উপ নির্বাচনের আগে এই মন্তব্যকে ঘিরে এবার কড়া প্রতিক্রিয়া দিয়েছে জেলা বিজেপি নেতৃত্ব। বিজেপি মিডিয়া সেলের জেলা সভাপতি জিতেন চট্টোপাধ্যায় বলেন, নিশ্চিত হার বুঝে গেছে তৃণমূল। আর যার জন্যই মন্ত্রী থেকে সান্ত্রী, সবাই একসুরে বিজেপির বিরুদ্ধে কথা বলছে।
সব মিলিয়ে আসানসোল উপ নির্বাচনের আগে বিরোধী দলের উদ্দেশে এমন সব মন্তব্য ঘিরে বেশ কিছু প্রশ্ন দানা বেঁধেছে দুর্গাপুরবাসীর মনে। প্রশ্ন উঠেছে, সরকারি অনুষ্ঠানে এসে সেই সরকারি শিক্ষাঙ্গনে দাঁড়িয়ে কীভাবে বিরোধী দলের উদ্দেশে এমন মন্তব্য করতে পারেন কেউ?