অবতক খবর,২ জুলাই,নন্দীগ্রামঃ‌ কেন্দ্রের প্রধানমন্ত্রী আবাস যোজনার বাড়ি এবং সড়ক রাজ্য বাংলা আবাস যোজনার নামে চালাচ্ছে,এমন অভিযোগের ভিত্তিতে শনিবার নন্দীগ্রামে পৌঁছয় কেন্দ্রের ২ জন এর একটি প্রতিনিধি দল। পরিদর্শন চলাকালীন দেখা যায় বাড়ি এবং সড়ক বাংলা আবাস যোজনার নাম এ রয়েছে।

এমনকি কোনো কোনো জায়গায় তার ওপর স্টিকার মেরে প্রধানমন্ত্রী আবাস যোজনার নাম দেওয়া রয়েছে।কেন্দ্র থেকে আসা প্রতিনিধি দল সেই স্টিকার ছিঁড়ে বাংলা আবাস যোজনা লেখা বের করেন।

আবাস যোজনার টাকা প্রাপক কার্তিক জানা বলেন, অঞ্চলের থেকেই এই বোর্ড লাগানো রয়েছে।কেন্দ্র থেকেই টাকা এসেছে এবং অঞ্চল এর সহায়তায় তার টাকা প্রাপ্তি হয়।তৃণমূল ব্লক সভাপতি স্বদেশ দাস বলেন একটি অঞ্চল এ ২০০০ এর বেশি বাড়ি রয়েছে ,তার মধ্যে বিরোধী দল ২-১ টি বাড়িতে খুঁত দেখানোর চেষ্টা করছে,আর সেই বাড়িতেই শিখিয়ে পড়িয়ে নিয়ে যাওয়া হচ্ছে প্রতিনিধি দলকে।

অপরদিকে অভিজিৎ মাইতি বিজেপির তমলুক সাংগঠনিক জেলার সদস্য বলেন এই রাজ্য সরকার স্টিকার লাগিয়ে কেন্দ্রের সমস্ত প্রজেক্ট নিজের নাম এ করার চেষ্টা চালাচ্ছে,মানুষ আজকে সজাগ হয়েছে বুঝতে পারছে কিভাবে রাজ্য কেন্দ্রের নামে অপপ্রচার চালাচ্ছে।আগামী পঞ্চায়েত নির্বাচনে মানুষ যোগ্য জবাব দেবে,এই নিয়ে রাজনৈতিক বিবাদ তুঙ্গে।