অবতক খবর, সংবাদদাতা :: রাজ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল তৃণমূল কে হারাতে মরিয়া গেরুয়া শিবির। সব ধরনের অস্ত্র ব্যবহার করে চলেছে মোদি ও অমিত শাহরা। সামনে নির্বাচন , তাই রোজী মুখ্যমন্ত্রী মমতার বিরুদ্ধে তোপ দেগে চলেছেন বিজেপির তাবড় তাবড় নেতা মন্ত্রী সহ স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অমিত শাহরা ।

এমন সময় এক সর্বভারতীয় টিভি চ্যানেলের এক আলোচনা সভায় বিজেপি রাজ্যসভার সাংসদ স্বপন দাসগুপ্ত প্রত্যক্ষ স্বীকার করে নেন যে লাখ চেষ্টা করেও রাজ্যে মমতা বন্দ্যোপাধ্যায় কে হারানো সম্ভব নয়। তিনি পরিষ্কার বলেন বিজেপি দল ও তার বড় নেতা নেত্রী প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ যতই চেষ্টা করুন না কেন এই রাজ্যে মমতাকে হারানো সম্ভব নয়। কারণ হিসেবে তিনি জানান যে পশ্চিমবঙ্গ তৃণমূল দল বিজেপির তুলনায় অনেক পুরনো যদিও বিজেপির জন্ম অনেক আগে হয়েছে। তিনি জানান মমতা বন্দ্যোপাধ্যায় কে হারাতে বিজেপির কোন বাঙালি স্থানীয় বড় মুখ দরকার । এই মুহূর্তে তার দলে মমতা সমতুল্য বিজেপির কাছে এমন কোন নেতা নেই যিনি মমতার ইমেজ ও মমতার রাজনীতিকে টক্কর দিতে পারেন।

বিজেপি রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্ত এক ডিবেটে অংশগ্রহণ করার দারুন একথা বলেন। দিল্লির নির্বাচনের পর দিল্লির রেজাল্ট নিয়ে আলোচনা হচ্ছিল। দেশে প্রায় সবকটি নিউজ চ্যানেল ও সংবাদ মাধ্যম এক্সিট পোল এ দাবি করেছে যে এবারও বিজেপি দিল্লি দখল করতে ব্যর্থ হতে চলেছে। শত চেষ্টা করলেও তারা আপকে দিল্লির ক্ষমতা থেকে বেদখল করতে পারবেন না। এই আলোচনা চলার সময় পশ্চিমবঙ্গ নিয়ে প্রশ্ন উঠলে তিনি কোন রাখঢাক না করেই জানিয়ে দেন যে বাংলায় মমতাকে হারানো এই মুহূর্তে কিছুতেই সম্ভব নয়।