অবতক খবর,১৬ জুলাইঃ বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার দিল্লি যাওয়ার আগে কলকাতা বিমানবন্দরে জগদ্দলে গুলি চালানোর ঘটনা প্রসঙ্গে বলেন, শুধুমাত্র জগদ্দল নয়, গোটা রাজ্যেরই আইন শৃঙ্খলা পরিস্থিতি অত্যন্ত ভয়ঙ্কর অবস্থায় আছে। তারমধ্যে জগদ্দল ভাটপাড়া এই বিস্তীর্ণ এলাকায় আরো খারাপ অবস্থা। পরবর্তীকালে আমরা জানতে পারলাম এই সংঘর্ষ সাম্প্রদায়িক রূপ নিয়েছে। কিছুটা তৃণমূলের মধ্যেই গোষ্ঠীদ্বন্দ্ব দিয়ে শুরু হয়েছিল। এখন ওখানে মোটামুটি সাম্প্রদায়িক পরিস্থিতি তৈরি হয়েছে। হিন্দুদের বাড়িঘর জ্বালিয়ে দেয়া হয়েছে আমাদের নেতৃত্ব আজকে সেখানে যাবেন।

রায়গঞ্জের বিজেপি বিধায়কের গাড়ি দুর্ঘটনার কবলে সেই প্রসঙ্গে বলেন, রাজ্য সরকারের এই বিষয়ে সচেষ্ট হওয়া উচিত। রাজ্যের দায়িত্ব তো ট্রাফিক মেইনটেইন করা, এর আগে শুভেন্দু অধিকারীর গাড়িতে হলো।

দিল্লি যাওয়া প্রসঙ্গে বলেন, লোকসভা আছে। তা ছাড়া দুদিন আগে যেতে হচ্ছে কারণ রাষ্ট্রপতি নির্বাচন আছে। আজ এবং আগামীকাল সমস্ত সাংসদদেরকে নিয়ে দিল্লিতে বৈঠক হবে।

জগদ্দল এই বিষয় নিয়ে কেন্দ্রীয় মন্ত্রী ষকে বলা প্রসঙ্গে বলেন, আমরা দিল্লিতে গিয়ে জানাবো যে আইন শৃঙ্খলা পরিস্থিতি তৈরি হয়েছে।

অধিকারী বাড়ির দুই সাংসদ রাষ্ট্রপতি নির্বাচনে কাকে ভোট দেবেন সেই প্রসঙ্গে বলেন,এটা কোন প্রতীকে নির্বাচন হয় ন। সামরিকভাবে দ্রৌপদী মুর্মুকে চাইলে বিভিন্ন লোক ভোট দিতে পারে। কোন প্রতীক নেই। সেই কারণে এটা দল বিরোধী কাজ নয় সেই জন্য গোপন ব্যালটে ভোট হয়।

শিয়ালদা চত্বরে তোলাবাজির অভিযোগ প্রসঙ্গে বলেন, আমি আগেই বলেছিলাম যতই মমতা বন্দ্যোপাধ্যায় বারণ করুক নিচু তলার লোকেরা শুনবে না চোরে না শোনে ধর্মের কাহানি।