অবতক খবর,২৬ এপ্রিল:  কর্মসংস্থানের দাবি ছাড়াও শিক্ষক ও পুলিশ নিয়োগ-সহ একাধিক সরকারি চাকরিতে দুর্নীতির অভিযোগে বিজেপি যুব মোর্চার বিকাশ ভবন অভিযানের ডাক দেয়। এই মিছিলে কেন্দ্রীয় ও রাজ্য স্তরের নেতারা যোগ দিলেও নেই দিলীপ ঘোষ। রাজ্যে কর্মসংস্থানের দাবি ও সরকারি চাকরিতে দুর্নীতির অভিযোগে তিন জায়গা থেকে মিছিল করার পরিকল্পনা বিজেপি যুব মোর্চার। আজকের মিছিলে আছেন বিজেপি যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্য, রাজ্য সভাপতি ইন্দ্রনীল খাঁ, বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। প্রসঙ্গত, বর্তমান বিজেপি সভাপতিকে কিছুদিন আগেই ‘অভিজ্ঞতা’ নিয়ে খোঁচা দিয়েছেন।

বিজেপির  যুব মোর্চার বিকাশ ভবন অভিযান ঘিরে ধুন্ধুমার। ময়ূখ ভবনের সামনে পুলিশের ব্যারিকেড ভেঙে এগোনোর চেষ্টা করেন বিজেপির কর্মী-সমর্থকরা। আর ব্যারিকেড ভাঙার চেষ্টা করতেই জলকামান দিয়ে আটকানোর চেষ্টা পুলিশের। সরকারি চাকরিতে দুর্নীতির অভিযোগে বিজেপির অভিযান। যদিও যে মিছিলের ছাড়পত্র দেয়নি পুলিশ।

মিছিল এগোতে এগোতে বিকাশ ভবনের কাছে এসে শেষ ব্যারিকেড ভাঙার চেষ্টা করতেই পুলিশের পক্ষ থেকে জলকামান ছোড়া হয়। পুলিশের সঙ্গে গেরুয়া শিবিরের সমর্থকদের দফায়-দফায় ধাক্কাধাক্কি-ধস্তাধস্তি হয়। বিজেপি নেতা-কর্মীরা অভিযোগ করেন, তাদের ওপর লাঠিচার্জও করেছে পুলিশ। পুরুষ পুলিশ দিয়ে মহিলা কর্মীদের ওপর অত্যাচার করা হয়েছে বলেও অভিযোগ করেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। যদিও যে অভিযোগের সত্যতা মানতে চায়নি পুলিশ।