বিজেপি বিধায়ক পবন সিং এর বিরুদ্ধে পুলিশকে হুমকি দেওয়ার অভিযোগ

অবতক খবর, ভাটপাড়া: ভাটপাড়ার বিধায়ক পবন সিং এর বিরুদ্ধে পুলিশকে হুমকি দেওয়ার অভিযোগ উঠলো। আর এই ঘটনার জেরে উত্তপ্ত হয়ে উঠেছে গোটা এলাকা।

মঙ্গলবার ভাটপাড়া পৌরসভা তৃনমুল পুনুরুদ্ধারের পরই  রাতে গোলঘোর সুন্দিয়া মোড়ে দলীয় কার্যালয়  পুনুরুদ্ধার ঘিরে বোমাবাজির অভিযোগ ওঠে। বুধবার ভাটাপাড়ার রিলায়েন্স জুটমিলের বিজেপির শ্রমিক ইউনিয়ন এর অফিস পুনঃদখল করতে গেলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এরপর পুলিশ এলে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে বিজেপি সম’থিত শ্রমিকরা। আর তখনই  ভাটপাড়ার বিধায়ক পবন সিং পুলিশকে হুমকি দিয়ে বলেন অবিলম্বে পুলিশ কোন ব্যবস্থা না নিলে লাগাতার অনির্দিষ্ট কালের জন্য থানা ঘেরাও এবং পথ অবোরোধ চলবে।

বিজেপি সমর্থিত শ্রমিকদের অভিযোগ, গতকাল রাত থেকে এলাকায় তৃনমুল আশ্রিত গুন্ডারা বোম এবং পিস্তল নিয়ে এলাকায় সবাই কে শাসাচ্ছে । কয়েকজন প্রতিবাদ করতে গেলে পুলিশ তাদের লাঠিচার্জ করে ঘরে ঢুকিয়ে দেয়। লাঠির ঘায়ে আহত ৩ জনই  শ্রমিক মহলের বাসিন্দা। তবে শ্রমিক পরিবারের অভিযোগ, তাদের ভয় দেখিয়ে তৃনমুল করতে বলা হচ্ছে।

 

 

তবে তৃনমুলের ভাটপাড়ার অবজার্ভার দেব জ্যোতি ঘোষ  বলেন, এইসব পার্টি অফিসগুলি তৃনমুলের ছিলো। বিজেপি দখল করেছে। আর ওদের বসার লোক নেই, ওরা নিজেরাই চাবি দিয়ে যাচ্ছে।