অবতক খবর,১লা এপ্রিল: ৩১শে মার্চ মনোনয়নপত্র জমা দিতে গিয়ে ব্যারাকপুর প্রশাসনিক ভবনে বিজেপি এবং তৃণমূল দ্বৈরথে নেমে পড়ে। এতে গাড়ি ভাঙচুর হয়, গুলি চলে, বন্দুক উদ্ধার হয় এবং কয়েকজন আহত ও জখম হন। এতে দুই পক্ষের ‌১৭ জনকে গ্ৰেপ্তার করা হয়েছে।

এদিকে বীজপুরের বিজেপি প্রার্থীর হঠাৎ করে ঘাড়ে ব্যথা শুরু হয়ে যায়। জানা গেছে, তিনিও নাকি এক আক্রমণকারীর দ্বারা আহত হয়েছেন, এমনই অভিযোগ আসছে। দেখা যাচ্ছে যে তিনি ঘাড়ে আহত অবস্থায় ব্যান্ডেজ বেঁধে হুইল চেয়ারে বসে রয়েছেন।

এখন জনসাধারণের মধ্যে কৌতূহল দেখা দিয়েছে যে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পায়ে আঘাত পেয়ে হুইল চেয়ারে বসে যে সিমপ্যাথেটিক ভোট প্রচার করতে চাইছেন, তিনিও কি বিজেপি প্রার্থী হিসেবে এখন হুইল চেয়ারে বসে প্রচারকার্য চালাবেন কিনা? কারণ বর্তমান বিজেপি প্রার্থী শুভ্রাংশু রায় আগে তৃণমূল দলে ছিলেন এবং তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জীর অনুসরণকারী এবং তাঁর পুত্রসম ও মমতা ব্যানার্জীর সৈনিক হিসেবে ঘোষণা করেছিলেন। এখন কি তিনি পুত্রসম হয়ে,সৈনিক হয়ে তাঁর যে প্রথম নেত্রী যাঁর থেকে দীক্ষা নিয়ে তিনি রাজনীতিতে এসেছিলেন তাঁরই কি পদাঙ্ক অনুসরণ করে এইবার নির্বাচনে সমবেদনার ভোট প্রার্থনা করবেন?