অবতক খবর, মালদা: বিজেপি পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের অভিযোগ তুলে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে লিখিত জানালেন পঞ্চায়েতের তৃণমূল সদস্য।  এছাড়াও বিষয়টি লিখিতভাবে জানানো হয়েছে মালদা জেলা প্রশাসনকে।

উল্লেখ্য, বিজেপি পরিচালিত অমৃতি গ্রাম পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে বিভিন্ন প্রকল্পের প্রায় ২ কোটি টাকা আত্মসাতের অভিযোগ উঠে। বর্তমানে অমৃতি অঞ্চল বিজেপির দখলে। সম্প্রতি এক সরকারি আধিকারিককে মারধরের অভিযোগে এই পঞ্চায়েতের উপপ্রধানকে গ্রেপ্তার করে মালদা ইংরেজবাজার থানার পুলিশ। এই ঘটনার রেশ কাটতে না কাটতে এবারে অমৃতি গ্রাম পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে বিভিন্ন প্রকল্পের প্রায় দুই কোটি টাকা আত্মসাতের অভিযোগ তুলে সরব হলেন পঞ্চায়েত সমিতির তৃণমূল সদস্য নাসিমুল ইসলাম। তিনি অভিযোগ করেন, Mgnrega প্রকল্পের মাধ্যমে ৮৬ জন উপভোক্তার উদ্যান পালনের উদ্যোগ নেওয়া হয়। কিন্তু গুটিকয়েক উপভোক্তার জমিতে কয়েকটি বাশ পুঁতে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে সম্পূর্ণ টাকা আত্মসাৎ করেন প্রধান।

এছাড়াও একাধিক প্রকল্পের উপভোক্তার কাগজপত্র তৈরি করে টাকা আত্মসাৎ করেছেন বিজেপি প্রধান স্বরতী রজক। প্রধানের বিরুদ্ধে এই অভিযোগ পত্র তিনি বিডিওর মারফত মুখ্যমন্ত্রীকে জানিয়েছেন। বিষয়টি জেলা তৃণমূল সভানেত্রী মৌসম বেনজির নূরকেও জানানো হয়েছে।