অবতক খবর,১৯ ডিসেম্বর: বিজেপি নেতার উপর প্রাণহানির হামলার অভিযোগ উঠল বিজেপি কর্মীর বিরুদ্ধে। সেই ঘটনাকে ঘিরে রাজনৈতিক মহলে চাঞ্চল্য।ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুরে বিজেপি কার্যালয়ে। শনিবার সন্ধ্যায় ইসলামপুরের শিবডাঙ্গী এলাকায় বিজেপির দলীয় কার্যালয়ে বসে বৈঠক করছিলেন বিজেপির টাউন মন্ডল সভাপতি সন্দীপ ভট্টাচার্য। তার উপরে বৈঠক চলাকালীন তার উপরে প্রাণহানির হামলা চালায় বিজেপি কর্মী সৌমেন ঘোষের নেতৃত্বে বেশ কিছু বিজেপি কর্মীরা বলে অভিযোগ।

তাকে প্রথমে অসথ্য ভাষায় গালি গালাজ করে বাধা দিতে গেলে আচঙ্কায় লাঠিসোটা দিয়েও মারধর করা হয় বলে দাবি সন্দীপবাবুর। কোন রকমে পালিয়ে থানায় এসে আশ্রয় নেন সন্দীপবাবু। সৌমেন ঘোষের বিরুদ্ধে ইসলামপুর থানাতে লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। সন্দীপের দাবি এই ঘটনা এর আগেও তার সঙ্গে ঘটেছিল। শীর্ষ নেতৃত্বকে বলেও কোনো লাভ হয়নি বলে দাবি তার।

তাকে কি কারণে এমন আক্রমের মধ্যে পড়তে হচ্ছে তার জানা নেই।এই জেলা বিজেপি সভাপতি বাসুদের সরকার বলেন,তিনি কিছুই জানেন না সংবাদ মাধ্যমের কাছে জানতে পারেন।এই মূহুর্তে তার কিছুই বলা সম্ভব নয়।বিষয়টি জেনে তার বলা সম্বব। এই ধরণের ঘটনা যদি হয়ে থাকে তালে তিনি যথাযত ব্যবস্থা গ্রহণ করবেন।এই অভিযুক্ত সৌমেন ঘোষের সাথে যোগাযোগ করা হলেও তার সাথে যোগাযোগ করা সম্বভ হয়নি।এদিকে লিখিত অভিযোগের ভিত্তিতে ইসলামপুর থানার পুলিশ ঘটনা তদন্তে নেমেছে।এই ঘটনার জেরে রাজনৈতিক মহলে আলোড়ন ছড়িয়েছে।