অবতক খবর,২১ এপ্রিল: বাগের খালধার অবস্থিত যে কলোনি যা ধরমবীর কলোনি নামে পরিচিত সেই কলোনিতে আজ সদলে খাদ্যসামগ্রী বিতরণ করল বিজেপি কর্মীরা। উল্লেখযোগ্যভাবে এতে নেতৃত্ব দেন সাংসদ, বিধায়ক শুভ্রাংশু রায়, কাঁচরাপাড়া মন্ডল-১ সভাপতি তাপস ঘোষ, হালিশহর মন্ডল সভাপতি বিশ্বনাথ ধর, ছাত্রনেতা স্বাগতম দাস এবং বিজেপি নেতা পুলক দাস।

এই ত্রাণ সামগ্রীর আয়োজনের মূল দায়িত্বে ছিলেন মন্ডল-১ সভাপতি তাপস ঘোষ এবং বিজেপি নেতা পুলক দাস। এদিন নিশান ক্লাব অর্থাৎ ৫ নং ওয়ার্ড থেকে শুরু করে বাগের খাল ধরে পরপর ১১ নং ওয়ার্ড পর্যন্ত সম্পূর্ণ ধরমবীর কলোনির বাড়ি বাড়ি গিয়ে মানুষদের হাতে ত্রাণ পৌঁছে দেন এই নেতারা। এই ত্রাণ সামগ্রীতে ছিল চাল,ডাল,আলু, বিস্কুটের প্যাকেট।

এই প্রসঙ্গে বিধায়ক শুভ্রাংশু রায় জানান,আমাদের এই কার্যক্রম ধারাবাহিকভাবে চলবে। যতদিন লকডাউন আছে ততদিন অসহায়, যারা পিছিয়ে পড়া মানুষ, অসংগঠিত দিনমজুর যারা কাঁচরাপাড়ার বিভিন্ন অঞ্চলে থাকেন সেই সমস্ত অঞ্চলকে বেছে আমরা এই খাদ্য সামগ্রী বিতরণ করে চলব, এমনই পরিকল্পনা এবং কর্মসূচি আমরা নিয়েছি। এই বিপর্যয়ের সময়ে রাজনৈতিক চিন্তা ভাবনার ঊর্ধ্বে উঠে আমরা এই যে ক্লিষ্ট মানুষগুলো তাদের পাশে দাঁড়ানো কর্তব্য বলে মনে করছি।