অবতক খবর, উত্তর ২৪ পরগণাঃ  নৈহাটি গোয়ালা ফাটক ১১ নম্বর ওয়ার্ডের বিজেপি দাপুটে নেতা বিহারী আজ তার সকল সমর্থকদের নিয়ে তৃণমূলে যোগদান করলেন তিনি জেলা ও স্থানীয় বিজেপি নেতার গতিবিধির দেখতে পারছেননা। বিজেপির রাজ্য বা জেলার নেতারা শুধু মানুষকে তাতিয়ে তুলতে চাইছেন ও তাদের কথাতে এসে যুবসমাজ অহেতুক সংঘর্ষে জড়িয়ে পড়ছে।

বিজেপি নেতাদের ওপরে ভরসা আস্থা-বিশ্বাস হারিয়ে , মানুষের পাশে থাকার ও মানুষের জন্য কাজ করার লক্ষ্য নিয়েই তিনি তার দলবল নিয়ে হালিশহর মঙ্গলদীপ উপস্থিত হন। জেলা সাধারণ সম্পাদক ও তৃণমূল নেতা পার্থ দাস গুপ্ত হাত ধরে তারা তৃণমূলে যোগদান করেন।

এই যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নৈহাটির হকার নেতা বিষ্ণু অধিকারী ও জেলা যুব সংযুক্ত সম্পাদক সরকার সহ অন্যান্যরা।

উল্লেখ্য নৈহাটি ১১ নম্বর ওয়ার্ডে বিজেপি এই দাপুটে নেতা বিহারীর হাত ধরেই গোয়ালা ফটকে বিজেপির পার্টি অফিস তৈরি করা হয়েছিল। তৃণমূল পক্ষ থেকে এই ক্লাব দখলের ক্ষেত্রে মারপিট ও ধমক দেয়ার অভিযোগ আনা হয় এ বিহারীর বিরুদ্ধে যদিও বিহারী জানিয়েছিলেন যে উলটে তৃণমূলীরা তার ক্লাব ভাঙচুর করেছে ও দখলের চেষ্টা করেছিল অবশেষে যখন তখন তারা ক্লাব বুলডোজার ভেঙে দেয়।

এখন বিহারি সমস্ত অভিযোগ ও তৃণমূলের বিরুদ্ধে করা সমস্ত অভিযোগ উল্টে দিয়ে পরিষ্কার জানান যে সুবোধ অধিকারীর হাত ধরে তিনি বিজেপিতে যোগদান করেছিলেন তৃণমূলে যোগদান করলেও তারা ভেবেছিলেন যে বিজেপি ভালো কাজ করবে কিন্তু অবশেষে কোন গতির না দেখতে পেয়ে সুবোধ দার কাছেই ফিরে এসেছেন।

জেলার সাধারণ সম্পাদক ও ব্যারাকপুর তৃণমূলের অবজারভার সুবোধ অধিকারী জানান এরা প্রথম থেকেই তার সমর্থক ছিল কিছুদিনের জন্য তারা বিজেপিতে থেকে গেছিল এখন আবার তারা তার দলে ফিরে এসেছে তারা ভাল কাজ করবে বলে আশা করছি।