অবতক খবর , সৌরভ নস্কর , দক্ষিণ 24 পরগনা :- আজ বিজেপি মথুরাপুর সাংগঠনিক জেলার অন্তর্গত কাকদ্বীপ মন্ডল ৪ এর অন্তর্গত নারায়ণ পুর অঞ্চল বিজেপির উদ্যোগে বিজয়া সম্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি থাকেন মথুরাপুর জেলা বিজেপির জেলা সভাপতি দীপঙ্কর জানা। আজ এই অনুষ্ঠানে তৃণমূল সিপিএম ছেড়ে শতাধিক নেতা কর্মী ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেন।

দীপঙ্কর জানা বলেন আজ ভারতীয় জনতা পার্টির বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে উপস্থিত হয়ে বিভিন্ন দল ছেড়ে কয়েকশ’ নেতাকর্মী নরেন্দ্র মোদীজির অনুপ্রেরণায় অনুপ্রাণিত হয়ে , ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেন।

দীপঙ্কর জানা বলেন শাসকদল তৃণমূল এর অত্যাচারে অত্যাচারিত নিপীড়িত হয়ে মানুষ আজ অসহায়। কেন্দ্রে বিজেপি সরকার এবং আমাদের জাতীয় নেতা নরেন্দ্র মোদীজির চিন্তা ধারা বাংলার মানুষের মন জয় করে নিয়েছে। বুলবুল তথা আমফানের দুর্নীতিতে জর্জরিত এই তৃণমূল সরকার। চিটফান্ড কেলেঙ্কারি থেকে শুরু করে মানুষের ত্রাণের টাকা পর্যন্ত লুট করে খাচ্ছে এই তৃণমূল সরকার।

দিকে দিকে ভারতীয় জনতা পার্টি সৈনিক বাড়ছে। মমতা ব্যানার্জি বুঝতে পেরেছে রাজনৈতিক ময়দানে মমতা ব্যানার্জি হেরে গেছেন। তাই দিকে দিকে আমাদের ভারতীয় জনতা পার্টির সৈনিকদের নির্মমভাবে হত্যা করা হচ্ছে , নতুবা মিথ্যে কেস দিয়েছে ভরা হচ্ছে। তিনি বলেন পশ্চিমবঙ্গে ভারতীয় জনতা পার্টি সরকার গঠন করতে চলেছে।