অবতক খবর , উত্তর দিনাজপুর :    নদীয়া জেলার কল্যাণীর গয়েশপুরে বিজেপি কার্যকর্তা বিজয় শীল সহ খেজুরীর বিজেপি কর্মীদের ওপর অত্যাচার ও হত্যার প্রতিবাদে বিজেপির ইসলামপুর থানা ঘেরাও কর্মসূচিতে সরব হলেন দলীয় নেতা কর্মীরা। তাদের অভিযোগ, রাজ্যের শাসক দলের পক্ষ থেকে এই হত্যা ও আক্রমণ চালানো হচ্ছে। তাই তৃণমূলের নির্যাতন থেকে বাংলার মানুষকে পরিত্রাণ দিতে অঙ্গীকারবদ্ধ বিজেপি। পুলিশ নিরপেক্ষভাবে কাজ করুক। আইন মোতাবেক কাজ করুক শাসকদলের পক্ষপাতিত্ব থেকে বিরত থাকুন পুলিশ প্রশাসন। এই মর্মে জেলাজুড়ে বিজেপির থানা ঘেরাও কর্মসূচি হয় এবং জেলার থানা গুলিতে ডেপুটেশন দেওয়া হয় সোমবার।

এদিন মিছিল করে ইসলামপুর থানা সামনে আসেন বিজেপির কার্যকর্তারা। সেখানে থানার সামনে চলে বিক্ষোভ প্রদর্শন এবং বিক্ষোভ প্রদর্শন চলাকালীন থানায় গিয়ে ডেপুটেশন দেন নেতৃবৃন্দ।

স্থানীয় বিজেপি নেতা রাজু গোয়ালা জানান ,প্রশাসনিক কর্তা ব্যাক্তিরা সংবিধান ভুলে দলদাস হয়ে গেছে। তাদের দলের কর্মীরা যারা সৎ পথে থেকে কাজ করছেন তাদের ধরে ধরে হত্যা করা হচ্ছে। তাই তাদের রাজ্য সরকারের কোন তদন্তের উপর বিশ্বাস নেই। তারা উচ্চ পর্যায়ের তদন্তের দাবি করেছেন।