অবতক খবর,২২ জানুয়ারি: নেতাজিকে নিয়ে রাজনীতি শুরু হয়েছে। বিজেপি আগে স্বীকার করুক যে, নেতাজি সাম্প্রদায়িক ছিলেন না, বিজেপি সাম্প্রদায়িক। নেতাজি কিন্তু হিন্দু রাষ্ট্রের কথা বলেনি। বিজেপি হিন্দু রাষ্ট্রের কথা বলে, আর এই বিজেপি বিশ্ব হিন্দু পরিষদ এবং আরএসএসের বিরোধিতা করেছিল, আগে এইগুলি স্বীকার করুক বিজেপি, তারপর তারা নেতাজিকে নিয়ে আলোচনা করুক।

আজ দলীয় কার্যালয় সাংবাদিক বৈঠকে অধীর রঞ্জন চৌধুরী এই কথাগুলি দল পরিবর্তনের ব্যাপারে বলেন ।এ ব্যাপারে কি আর বলার আছে, যখন যেখানে ভালো লাগছেনা তখনই অন্য দল, আবার পরশু অন্য দল কোনো কিছু বলার নেই যখনই কেউ টিকিট পাচ্ছে না সঙ্গে সঙ্গে দল চেঞ্জ করে অন্য দলে যাচ্ছেন। টিকিটের লোভে আর মুখে বলছেন কাজ করতে পারছিনা তাই এই পরিবর্তন তা আমাদের কথা কাল যদি করতে হয় তাহলে কি দল পরিবর্তন করতে হবে।

তিনি তৃণমূল নেতার বাড়ির পিছন থেকে বোম পাওয়া সম্বন্ধে বলেন,খুবই দুর্ভাগ্যজনক সারা পশ্চিমবঙ্গ আজ বোমা বারুদের স্তুপের উপর বসে আছে। তিনি বলেন, এটুকু বলা যেতেই পারে পশ্চিমবঙ্গ ভয়ঙ্কর পরিস্থিতির সামনে যাচ্ছে। এইগুলি আর কিছু নয় তৃণমূলের এক গোষ্ঠী এবং আরেক গোষ্ঠীর সঙ্গে মারপিটের প্রস্তুতি ক্ষেত্রে সাধারণ মানুষের জীবনের উপর অনিশ্চিয়তা নেমে আসছে।