অবতক খবর,সংবাদদাতা,মুর্শিদাবাদ,৪ঠা জুন :: আজ বিজেপির মুর্শিদাবাদ দক্ষিণ জেলা কমিটির, জেলা সভাপতি শাখারভ সরকার তিনি সাংবাদিক বৈঠক করে বলেন যে মুর্শিদাবাদের বিধায়ক এবং এখানকার এমপিরাও যখন মোদিজীর কাছে কোন কিছু দাবী করেন তখন মোদিজী সঙ্গে সঙ্গে কোন জাত ধর্ম নির্বিশেষে কোন রাজনৈতিক গন্ধ না দেখে মোদিজী সেটি প্রথম গুরুত্ব সহকারে বিবেচনা করেন। সেই কারণে মুর্শিদাবাদের মানুষ আমাদের সরকারের আট বছর সুফলের জন্য বিভিন্ন দরজায় দরজায় আমরা গিয়ে দেখেছি প্রত্যেক মানুষেরই একই কথা আট নয় আশী চাই, আবার চব্বিশে মোদি চাই।

তিনি বলেন আমার বলতে লজ্জা লাগছে, যেখানেই যাই সেখানেই বলছে পৌরসভায় আমরাতো ভোট দিতে পারিনি, ভোট দিয়ে বোর্ড গঠন করেছেন, কিন্তু আমরা পরিষেবা পাচ্ছিনা তারা বলেন প্রধানমন্ত্রীর আবাস যোজনা ঘর পাচ্ছিনা কাউন্সিলর এর কাছে গেলে কাউন্সিলর পাত্তা দিচ্ছে না মানুষের বাড়ির জল নিকাশের ব্যবস্থা নাই কাউন্সিলরদের বললেও কোনো রকম হেলদোল নাই। তিনি বলেন যে এখনো পর্যন্ত এই শহরের মানুষ পানীয় জল টুকু পাইনি। লাগাতারভাবে মানুষ পৌরসভার উপর জলের দাবিতে সোচ্চার হচ্ছেন বিক্ষোভ দেখাচ্ছে, কোন কিছুতেই পৌরসভা গুলোর টনক নড়ছে না।

সভাপতি শাখারভ সরকার বলেন, আমরা কিছুদিনের মধ্যেই মোদিজীর যে প্রকল্প গুলি প্রধানমন্ত্রী আবাস যোজনা ,কৃষি সম্মন নিধি প্রকল্প ,এই সমস্ত প্রকল্প গুলি নিয়ে জনগণকে সঙ্গে নিয়ে পৌরসভায় গিয়ে জানতে চাইবো। এদিকে দুয়ারের সরকার বলছে মানুষ তার নিজের অধিকারে যে আবাস যোজনা এবং কৃষি সম্মান নিধি এই প্রকল্প গুলিতে নাম থাকা সত্ত্বেও পৌরসভার পৌর পিতা তাদের ঘোরাচ্ছেন কেন আমরা সেগুলি জানতে চাইব বলে জানান তিনি। তিনি আরো বলেন, মানুষ এতদিন পরিষেবা চেয়েছেন, বিডিও অফিসে গিয়েছেন, পৌরসভায় গিয়েছে তাদের কোনো দরকার পড়েনি দুয়ারে সরকারের নাম করে এই প্রকল্পগুলি নিয়ে লুকোচুরি খেলার।

সুতরাং মানুষ দুয়ারে সরকার চায়না মানুষ চাই যে আগে যেভাবে মানুষ তার অধিকার পেয়েছে তার জন্য বিডিও অফিস পৌরসভায় এবং অন্যান্য আধিকারিকদের কাছে গিয়ে তাদের দাবির জন্য জনগণকে নিয়ে আমরা লড়াই করব বলে জানান, বিজেপির মুর্শিদাবাদ দক্ষিণ জেলা কমিটির সভাপতি শাখারভ সরকার।