অবতক খবর,১০ ডিসেম্বর:  ভারতের প্রাক্তন সেনাপ্রধান ও বর্তমান চিফ অফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াত এর প্রতিকৃতিতে মাল্যদান করল বিজেপির পক্ষ থেকে। আজ ইসলামপুর কলেজ পাড়া বিজেপির 6 নম্বর গ্রাম মন্ডলের পক্ষ থেকে এই কর্মসূচি গ্রহণ করা হয়েছিল।ও উত্তর দিনাজপুর জেলার বিজেপি পরিচালিত ইসলামপুর গ্রাম পঞ্চায়েত বিজেপির দখলে ছিল প্রধানসহ 4 জন তৃণমূল কংগ্রেসে যোগদান করায় বিজেপি পঞ্চায়েত হারায়।

তারই প্রতিবাদে আজ কলেজ মোড় এলাকায় এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়। এবং সেখানে বর্তমান চিপ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াত এর প্রতিকৃতিতে মাল্যদান ও মোমবাতি জ্বালিয়ে মোমবাতি প্রজ্জ্বলন করে এক মিনিট শোক জ্ঞাপন করা হয় তার উদ্দেশ্যে।

এরপর এই প্রতিবাদ সভা শুরু হয় বিজেপির উত্তর দিনাজপুর জেলা নেতৃত্ব প্রবীর দাস জানান কিছুদিন আগে এই গ্রাম পঞ্চায়েতের সদস্য ও প্রধান তৃণমূল কংগ্রেসে যোগদান করেছে দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে তিনি বলেন এতে দলের কোনো ক্ষতি হবে না।উত্তর দিনাজপুর জেলার সহ-সভাপতি সুরঞ্জিত সেন বলেন প্রধান সহ বেশ কয়েকজন তৃণমূল কংগ্রেসে যোগদান করায় পঞ্চায়েত প্রধান বর্তমানে তৃণমূল কংগ্রেসের কিন্তু বিরোধীশূন্য হবে না যে ভাবছে তারা মূর্খের স্বর্গে বাস করছেন।