নিজস্ব সংবাদদাতা : সৌভিক দত্ত : জলপাইগুড়ি :     বিজেপির দলীয় পতাকা পুকুরে জলে ফেলে দেওয়ার অভিযোগ, অভিযোগের তীর তৃণমূলের বিরুদ্ধে। ধূপগুড়ি ব্লকের সাঁকোয়াঝোরা ২ এর ১৫/২২১ নং বুথের দক্ষিণ গোসারহাট এর বালাকুড়ার ঘটনা। এদিন সকাল সকাল স্থানীয় বিজেপির কর্মী-সমর্থকেরা দেখতে পান তাদের দলীয় পতাকা পুকুরে জলে ফেলে দেওয়া হয়েছে, আর তাতেই প্রতিবাদে গর্জে ওঠেন তারা। ধুপগুড়ি থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

ওই বুথের বিজেপি পঞ্চায়েত সদস্য সমীর রায় বলেন, গতকাল আমাদের সকোয়াঝোরার ঠাকুরপাঠে আমাদের বিশাল জনসভা দেখেই এই সাঁকোয়াঝোরা অঞ্চলের যারা তৃণমূল নেতৃত্ব ও তৃণমূল হার্মাদ বাহিনি আছে তারা বুঝে গেছে যে তাদের আর পায়ের নিচে মাটি নেই। এই শান্ত পরিবেশকে অশান্ত করার জন্য তৃণমূলের গুন্ডারা এই কাজটি করে গেছে। আমাদের দলের ঝান্ডা, ফেস্টুন সব জলে ফেলে দিয়ে গেছে। তিনি আরো বলেন, এটা তৃণমূলের গুন্ডা ছাড়া আর কেউ করতে পারে না কারণ সাধারণ মানুষের এসব করার কোন প্রয়োজন নেই।

এই অভিযোগের ভিত্তিতে তৃণমূলের গ্রামীণ সভাপতি কমলরাঞ্জন সরকার বলেন, এটা অবাস্তব কথা তৃণমূল কংগ্রেস কোনোদিনও এরকম আচরণ করে না I অন্য কোনো বিরোধী রাজনৈতিক দলের পতাকা হোক, ব্যানার হোক, এরকম অসভ্যতা রাজনীতি তৃণমূল কংগ্রেস করে না I বিজেপির এটা সাজানো ঘটনা I