অবতক খবর : বিজেপির গোষ্ঠী কলহ চরমে পৌঁছেছে। সম্প্রতি জানা গেছে যে, বিজেপির সমস্ত পদে রদবদল করা হবে। সেইমত পদপ্রার্থীও রয়েছে প্রচুর। বিজেপির সাংগঠনিক জেলার সহ সভাপতি দেব কুমার ঘোষের একটি গোপন কথোপকথন ফাঁস হয়েছে। সেখানে দেখা যাচ্ছে মিষ্টি এবং একটি প্যাকেটের বিনিময়ে বিজেপির বিভিন্ন পদ বন্টনের কথোপকথন চলছে। সেই কথোপকথন থেকে বোঝা যাচ্ছে যে, তৃণমূলের ইশারাতেই বিজেপির পদে রদবদল চলছে এবং পদগুলি পছন্দসই মানুষকে দেওয়া হচ্ছে।‌প্রসঙ্গত উল্লেখ্য যে, বিজেপি সাংগঠনিক জেলার সহ সভাপতি দেব কুমার ঘোষ আরএসএস-এর একজন সক্রিয় কর্মী। দীর্ঘদিন ধরে তিনি বিজেপি দলের সঙ্গে যুক্ত। তিনি সর্বদা দলের পুরনো কর্মীদের অগ্ৰাধিকার দিয়েছেন।

এ প্রসঙ্গে বিজেপির উচ্চ নেতৃত্বের সঙ্গে কথা বলে জানা গেছে,এটি পুরনো এবং তৃণমূল ছেড়ে সদ্য বিজেপিতে আগত কর্মীদের মধ্যেকার একটি দ্বন্দ্ব। আর দেব কুমার ঘোষকে পদ থেকে সরানোর একটা চক্রান্ত চলছে। অন্যদিকে এই বিষয়টি সোশ্যাল সাইট দ্রুত ছড়িয়ে পড়েছে। যার ফলে মানুষের ভুল ধারণা হচ্ছে দেব কুমার ঘোষের সম্পর্কে। এমনই আমাদের জানিয়েছেন দেব কুমার বাবু। তিনি আমাদের জানান,‌ যেহেতু এই বিষয়টি সোশ্যাল সাইট দ্রুত ছড়িয়ে পড়েছে সেই কারণে তিনি নৈহাটি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তিনি অভিযোগে উল্লেখ করেছেন, কিছু মানুষ চক্রান্ত করে তাকে রাজনৈতিক মহলে কালিমালিপ্ত করতে এই কাজ করেছে। Whatsapp-এ তার ভুয়ো আইডি খুলে এমন কিছু কথোপকথন চালানো হয়েছে যার সঙ্গে তিনি কোনোভাবেই জড়িত নন।

তিনি আরো জানিয়েছেন, তিনি একজন বিজেপির সক্রিয় কর্মী। যে বা যারা এই কাজ করছেন তারা মোটেই ভালো করছেন না। তিনি প্রশাসনকে আবেদন জানিয়েছেন যে অপরাধীদের দ্রুত শনাক্ত করে তাদের শাস্তির ব্যবস্থা করা হোক। কারণ এই ঘটনার পর তিনি অত্যন্ত ভীত সন্ত্রস্ত ভাবে দিন কাটাচ্ছেন। তিনি ভয় পাচ্ছেন আগামী দিনে এর থেকেও গুরুতর অপরাধ ওই অপরাধীরা তার বিরুদ্ধে করতে পারে।