অবতক খবর,১০ জানুয়ারি: আজ কাঁচরাপাড়া থেকে উল্লেখযোগ্যভাবে বিজেপিতে যোগ দিলেন সোমা দাস। তিনি ভাটপাড়া মজদুর ভবনে ব্যারাকপুর সাংসদ তথা বিজেপি নেতা অর্জুন সিং এবং জেলা সভাপতি সন্দীপ ব্যানার্জীর হাত ধরে বিজেপিতে যোগদান করেন। উল্লেখ্য,সোমা দাস হচ্ছেন কাঁচরাপাড়া অঞ্চলের পরিচিত যে রেস্তোরাঁ রাজসিকের কর্ণধার এবং তিনি প্রাক্তন বিধায়ক জগদীশ দাসের দ্বিতীয় ভ্রাতা তারাপদ দাসের একমাত্র পুত্র হিমাদ্রি দাসের স্ত্রী সোমা দাস।

এক সাক্ষাৎকারে সোমা দাস জানান যে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং দেশের প্রতি তাঁর কর্তব্যবোধ, তাঁর দেশপ্রেম ও জাতীয়তাবোধে উদ্বুদ্ধ হয়েই তিনি বিজেপিতে যোগদান করছেন। তিনি মনে করেন যে, ভারতবর্ষের বর্তমান পরিস্থিতিতে ভারতবর্ষকে নেতৃত্ব দেবার মত একজন উপযুক্ত মানুষ বা নেতৃত্বে রয়েছেন তিনি হলেন নরেন্দ্র মোদি।

তিনি এই বিজেপি দলে যোগ দেওয়ার সঙ্গে সঙ্গে আরও জানান যে, বিজপুর অঞ্চলে তাঁর যে অনুগামীরা রয়েছেন তাদের নিয়ে তিনি বিজেপি সমর্থক সংখ্যা আরও বাড়াবেন এবং আগামীতে বিজেপি নেতৃত্ব যেভাবে নির্দেশ দেবেন সেইভাবে তিনি সাংগঠনিক কার্যকলাপ চালিয়ে যাবেন।

অন্যদিকে সূত্রে জানা গিয়েছিল তিনি বিজেপি নেতৃত্বকে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে, আরও অধিক সংখ্যক অন্যান্য দলের সমর্থক এবং তাদের মধ্যে কয়েকজন কাউন্সিলরও থাকবেন, তাদের নিয়ে তিনি যোগদান করবেন। কিন্তু যোগদানের অনুষ্ঠানে তারা উপস্থিত ছিলেন না। এর কারণ স্বরূপ তিনি বলেন যে করোনাকালীন এই যে পরিস্থিতি সেই কারণে তারা হাজির হতে পারেননি। পরবর্তীতে তিনি তাদের নিয়ে আসবেন এবং বিজেপিতে যোগদান করাবেন।