অবতক খবর,৫ আগস্ট,বারুইপুর: সামনে বিউটি পার্লার আর পিছনে চলত দেহ ব্যবসা।পুলিশের নজর এড়িয়ে বিউটি পার্লারের আড়ালেই রমরমিয়ে চলতো দেহ ব্যবসা। ঘটনায় গ্রেপ্তার চার মহিলা সহ মোট পাঁচজন। দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের ঘটনা।

গোপন সূত্রে খবর পেয়ে, বৃহস্পতিবার বিকেলে বারুইপুর পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ডের একটি বিউটি পার্লারে হানা দেয় বারুইপুর থানার পুলিশ। ভিতরে ঢুকে পুলিশের চক্ষু চরকগাছ, পার্লারের ভিতরেই ছোট্ট একটি কেবিনে চলছে দেহ ব্যবসা। সেই কেবিন থেকেই বাজেয়াপ্ত হয়েছে বেশ কিছু যৌন মিলনের কাজে ব্যবহৃত জিনিসপত্র ও সুরার বোতল।

পুলিশ ওই পার্লারের মালকিন, ম্যানেজার সহ মোট পাঁচজনকে গ্রেফতার করে। ধৃতদের মধ্যে চারজন মহিলা ও একজন পুরুষ।মালকিনের বাড়ি বারুইপুরে হলেও বাকিদের বাড়ি সোনারপুর ও মগরাহাট থানা এলাকায়। ধৃতদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। ধৃতদের শুক্রবার বারুইপুর মহাকুমা আদালতে তুলবে পুলিশ।

এই দেহ ব্যবসার জাল শুধুমাত্র কি জেলায় বিস্তৃত নাকি জেলা ছেড়েও ভিন রাজ্য কোনো বড়সড়ো জালের সঙ্গে যুক্ত । তা হদিস পেতে ধৃত দেরকে বারুইপুর পুলিশ জেলার পুলিশ নিজেদের হেফাজতে নিয়ে তদন্ত এগিয়ে নিয়ে যেতে চায়।