অবতক খবর,১৪ মার্চ: বসিরহাট মহকুমা মিনাখাঁ থানার মিনাখাঁ গ্রাম পঞ্চায়েতের বগিরহুলা এলাকার ঘটনা। নেজাট থানার অন্তর্গত বয়ারমারি গ্রাম পঞ্চায়েতের খাসশাকদা বাগানপাড়া গ্রামের বাসিন্দা নাম হাফিজুল শেখ বয়স 35 বছর, পেশায় ধামাখালি বি গার্ডেন বাস রুটের বাস কন্ডাক্টর।

মেজ ভাই সাইদুল সেখ জানাচ্ছেন, সারাদিন বাস চলার পর বাসটিকে ঘুসিঘাটা পেট্রোল পাম্পে পার্কিং করে মোটর বাইকে করে বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন। মালঞ্চের আগে বগিরহুলা যেতেই মোটর বাইকের সামনে এবং পেছনের ব্রেকার সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায় অর্থাৎ ব্রেক ফেল হয়ে যায়। তারপর বাম্পারে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে যায় রাস্তার পাশে।

তারপরে স্থানীয় বাসিন্দারা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে মিনাখা গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা 35 বছরের হাফিজুল শেখ তাকে মৃত বলে ঘোষণা করে। ইতিমধ্যে পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলার ঘটনার তদন্ত শুরু করেছে। পাশাপাশি মৃতদেহ ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টে জানা যাবে ঠিক কি কারণে তার মৃত্যু হয়েছে 35 বছরের হাফিজুল শেখ। মৃত্যুর ঘটনায় খাস শাকদা বাগানপাড়া গ্রাম এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার দুই কন্যা সন্তান রয়েছে। যার মধ্যে একটি বিবাহ হয়ে গেছে। অপরটি এখন পড়াশোনা করছে রীতিমতো তাদের পরিবার অসহায় হয়ে পড়েছে।