অবতক খবর, সংবাদদাতা, বারাবানি :: বারাবানি সালানপুরে ফের আঁছড়া বিজেপি কার্যালয়ে আগুন ধরিয়ে দেয়া হলো বলে অভিযোগ । রবিবার রাতে আগুনে পুড়ে ভস্মীভূত হয়ে যায় পুরো কার্যালয়। আগুন দেখতে পেয়ে স্থানীয়রা তড়িঘড়ি পুলিশ এবং দমকলে খবর দিলে, তাদের আসার আগেই কার্যালয়টি পুড়ে ভস্মীভূত হয়ে যায়। বিজেপি কর্মীর বক্তব্য উদ্দেশ্য প্রণোদিতভাবে আগুন লাগানো হয়েছে।

গত ডিসেম্বর ২৬ তারিখে এইরকম ধরনে আগুন লাগিয়ে দিয়েছিল তৃণমূল বলে অভিযোগ । পুনরায় আবার গত রাতে আগুন লাগিয়ে দেয় তারা , ওরা বুঝতে পেরেছে এলাকাতে বিজেপি সংগঠন দিনকে দিন বাড়ছে ।তাই ইচ্ছাকৃতভাবে তৃণমূলের লোকেরা আগুন লাগিয়ে দিয়েছে বলে অভিযোগ করে বিজেপি কর্মীরা।বিজেপি ঘটনার প্রতিবাদে রাস্তা অবরোধ করে ও পথ সভা করে বিরোধ প্রদর্শন করে। বিজেপি নেতার থানার অফিসের দেড় হুঁশিয়ারি দিয়ে বলেন যদি অপরাধীরা দ্রুত না গ্রেফতার হয় তাহলে আগামী দিনে ফল খুবই ভয়ঙ্কর হবে।

অন্যদিকে তৃণমূল কংগ্রেস সভাপতি মোহাম্মদ আরমানের বক্তব্য সম্পূর্ণ মিথ্যে অভিযোগ, আমাদের দলের নির্দেশ, আদর্শ ও নীতি হলো মানুষের সাথে মানুষের পাশে থাকার, তারা নিজেরাই ইচ্ছাকৃতভাবে এই ধরনের কাজ করে নাটক করছে, তিনি বলেন তাদের নিজেদের মধ্যে গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে, সেই কারণে এই ঘটনা হতে পারে | নিজেদের গোষ্ঠী বাজির কথা না বলে তৃণমূলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে বদনাম করার চেষ্ঠা করছে বিজেপি বলে পাল্টা অভিযোগ করেন তৃণমূল কংগ্রেসের সভাপতি মোহাম্মদ আরমান।