অবতক খবর , বিজু , বর্ধমান :- বাবুল সুপ্রিয় কনভয়ের গাড়ি দূর্ঘটনায় পড়লো,কোনমতে বাঁচলেন মন্ত্রী। আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয় প্রতি মন্ত্রী বাবুল সুপ্রিয় কনভয়ের গাড়ি দূর্ঘটনায় পড়লো। শুক্রবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে আসানসোলের জামুড়িয়া থানার সাতগ্রামের ২ নং জাতীয় সড়কে। দূর্ঘটনায় পড়া গাড়িতে বাবুল সুপ্রিয় না থাকায় ভাগ্যক্রমে তিনি প্রানে বেঁচে যান। তবে দূর্ঘটনায় পড়া গাড়িতে থাকা তার P.A বা আপ্ত সহায়ক ধর্মেন্দ্র কৌশল সামান্য জখম হয়েছেন।

জানা গেছে, এদিন সন্ধ্যায় আসানসোল থেকে কলকাতায় যাচ্ছিলেন আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। তিনি নিজে একটি গাড়ি চালাচ্ছিলেন। জামুড়িয়ায় সাতগ্রামে ২ নং জাতীয় সড়কে কলকাতা যাওয়ার লেনে বাবুলের কনভয়ের সামনে রং সাইড দিয়ে একটি বোলেরো গাড়ি আচমকাই চলে আসে। বাবুল সেই গাড়ি দেখতে পেয়ে নিজের গাড়ি পাশ কাটিয়ে নেন।

কিন্তু ঠিক পেছনের গাড়িতে গিয়ে সেই বোলোরো গাড়ি মুখোমুখি সজোরে ধাক্কা মারে। যে গাড়িতে ছিলো বাবুলের আপ্ত সহায়ক। সংঘর্ষে সেই গাড়ির সামনের অংশ ক্ষতি গ্রস্থ হয়। আপ্ত সহায়ক জখম হন। তার হাতে চোট লাগে। খবর পেয়ে জামুড়িয়া থানার পুলিশ এলাকায় আসে। যে বোলেরো গাড়িটি রং সাইডে এসেছিলো সেই গাড়িটি ও চালককে পুলিশ আটক করে।

বাবুল সুপ্রিয় বলেন, খুব জোর এদিন বেঁচে গেলাম। নিজে গাড়ি চালাচ্ছিলাম। তাই সামনে থেকে আসা ঐ গাড়িটিকে পাশ কাটিয়ে নিয়েছিলাম। পরের গাড়িতে গিয়ে ঐ গাড়ি ধাক্কা মারে। তিনি বলেন, জাতীয় সড়কের উপরে গাড়ির গতি আটকাতে যে ভাবে গার্ড রেল রাখা হয়, তা কত বিপজ্জনক, আজ তা বুঝলাম। এইভাবে রাখা উচিত নয়। অন্য কোন ব্যবস্থা করা উচিত।