বাবা মায়ের দাম্পত্য কলহের জেরে প্রাণ হারালো নয় বছরের কিশোর

অবতক খবর,১৬ সেপ্টেম্বরঃ টিটাগর পৌরসভার আট নম্বর ওয়ার্ডের পুরানো গলি এলাকার বাসিন্দা অশোক চৌধুরী এবং তার স্ত্রী চান্দা দেবী দাম্পত্য কলহ চলছে। বহুদিন ধরেই এরই মধ্যে স্থানীয় পৌর পিতার মধ্যস্থতায় সংসার শুরু হলেও গতকাল পুনরায় বাড়ি থেকে চলে যান চান্দা দেবী।

আজ সকালেই প্রতিবেশীরা দেখতে পান অচৈতন্য অবস্থায় ঘরের বিছানায় পড়ে রয়েছে অশোক চৌধুরী ও চান্দার সন্তান রিয়াংশু চৌধুরী। এরপরে স্থানীয় বাসিন্দারাই রিয়াংশুকে নিয়ে যায় ব্যারাকপুর বিএন বসু মহকুমা হাসপাতালে সেখানে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়েছে টিটাগর ৮ নম্বর ওয়ার্ডের পুরানা গলি অঞ্চলের। টিটাগর থানার পুলিশ আটক করেছে রিয়াংশুর বাবা অশোক চৌধুরীকে।

মৃত কিশোর রিয়াংশুর পিসি গুঞ্জা চৌধুরী স্থানীয় মানুষজনের চিৎকার শুনেই তিনি এসে দেখেন রিয়াংশু পড়ে রয়েছে অচৈতন্য অবস্থায় তাকে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। তবে কি কারনে এই ঘটনা তা জানা নেই তার।

 

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন স্থানীয় পৌরপিতা ওম প্রকাশ সাউ। তিনি জানালেন দীর্ঘদিন ধরেই স্বামী স্ত্রীর এই গন্ডগোল চলছে মাঝেমধ্যে তিনি মধ্যস্থতা করে দিয়েছিলেন স্বামী স্ত্রীর সংসার জীবন যাতে অতিবাহিত হয় তবে আজকের এই ঘটনা অত্যন্ত দুঃখজনক বলে জানান তিনি।

এরপরে এই ঘটনাস্থলে আসেন টিটাগর পৌরসভার পৌর প্রধান কমলেশ সাউ। স্থানীয় মানুষজনের সাথে কথা বলে পৌর প্রধান জানালেন ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করার জন্য আবেদন জানানো হয়েছে পুলিশ প্রশাসনকে।