অবতক খবর :: মালদহ ::      মালদা জেলাশাসক রাজর্ষি মিত্রর উদ্যোগে মালদা শহরে বাড়ি বাড়ি পৌঁছে ন্যায্য মূল্যে আলু পিঁয়াজ বিক্রি করলেন মালদা আরএমসির কর্মীরা। যখন করোনা ভাইরাস ছড়িয়ে যাওয়ার কারণে দেশজুড়ে চলছে লকডাউন। প্রশাসনের পক্ষ থেকে সাধারণ মানুষের কাছে আবেদন করা হয়েছে তারা যেন ঘর থেকে না বেরান।শনিবার সকালে মালদা শহরের মালঞ্চপল্লী, কৃষ্ণপল্লী এলাকাসহ বিভিন্ন পাড়ায় পাড়ায় ঘুরে ১ কেজি ওজন করে আলু এবং পেঁয়াজের প্যাকেট ন্যায্য মূল্যে বিক্রি করেন আরএমসির কর্মীরা। ১৪ টাকা কেজি দরে আলু এবং ২০ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি করলেন তারা।

এদিন সকালে মাইকের মাধ্যমে তারা প্রচার করেন। সাধারণ মানুষের উদ্দেশ্যে তারা বলেন তারা ঘরের ভিতরেই থাকুন। যারা আলু এবং পেঁয়াজ কিনবেন তাদের কাছে পৌঁছে দেওয়া হবে সেগুলি। জেলাশাসকের উদ্যোগে সাধারণ মানুষের জন্য ন্যায্য মূল্যে আলু এবং পেঁয়াজ বিক্রির সিদ্ধান্ত নেওয়া হয় মালদা আরএমসির পক্ষ থেকে।

এক আরএমসি কর্মী বাপি ঘোষ জানিয়েছেন, মালদা জেলাশাসকের উদ্যোগে তারা ১ কেজি ওজনের প্যাকেট করে আলু এবং পেঁয়াজ ন্যায্যমূল্যে সাধারণ মানুষের বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন। লকডাউন পরিস্থিতিতে সাধারণ মানুষ যেন নায্যমূল্যে আলু এবং পেঁয়াজ কিনতে পারেন সেই কারণে তারা পাড়ায় পাড়ায় ঘুরে বিক্রি করছেন আলু এবং পেঁয়াজ। ১৪ টাকা কেজি দরে আলু এবং ২০ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি করছেন তারা। এতে সাধারণ মানুষ খুব উপকৃত হয়েছেন।