অবতক খবর,১২ জানুয়ারি: বনগাঁ সাংগঠনিক জেলা সভাপতি আলোরানি সরকার। সম্প্রতি দেখা যাচ্ছে তিনি কার্যত বাড়ি বাড়ি গিয়ে জনসংযোগ করছেন। ঠিক সেইরকমই আজ বনগাঁ পৌরসভার ৫,৬ এবং ৭ নং ওয়ার্ডের জনসংযোগ করতে গিয়ে তাঁকে দেখা গেল কর্মীদের সঙ্গে একসাথে মেঝেতে বসে তিনি মধ্যাহ্ন ভোজন করছেন।

কর্মীদের সাথে মিলে তিনি বনগাঁর বিভিন্ন ওয়ার্ডে, বিভিন্ন বাড়িতে জনসম্পর্ক অভিযান শুরু করলেন। এই জনসম্পর্ক অভিযানের উদ্দেশ্য,মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রকল্পগুলি সম্পর্কে মানুষকে অবগত করা এবং তাদের ঘরে ঘরে পৌঁছে দেওয়া।

এর পাশাপাশি তিনি ওই অঞ্চলের মানুষদের সুবিধা অসুবিধার কথা শুনলেন এবং কেন মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রয়োজন তাদের সে সম্পর্কে বিস্তারিতভাবে বুঝিয়ে বলেন।

এই জনসম্পর্ক অভিযানে সেখানকার তৃণমূল কর্মীদের মধ্যে এক অন্যরকম উদ্দীপনা দেখা গেছে। ‌তারা বলছেন, অধিকাংশ নেতা-নেত্রীরাই ভোটের পর সাধারণ কর্মীদের ভুলে যান। কিন্তু এই সংকটকালীন পরিস্থিতিতে আমাদের জেলা সভাপতি আলো রানি সরকার যেভাবে কর্মীদের সুবিধা-অসুবিধা দেখছেন, এমনকি জনসংযোগে বেরিয়ে যেকোনো একজনের বাড়িতে মধ্যাহ্নভোজন সারছেন তা সত্যিই অবাক কান্ড! কার্যত তিনি আমাদের ঘরের মেয়ের মত হয়ে গেছেন। সেই কারণেই তিনি আমাদের এত আপন করে নিয়েছেন। আলো রানি সরকার বনগাঁ অঞ্চলে যেভাবে কাজ করছেন তাতে সকলেই খুশি।
বনগাঁ অঞ্চলে সকলের মুখে একটাই কথা আলো দিদি আমাদের ঘরের মেয়ে। আর তিনিও সেই ভালবাসা সাদরে গ্রহণ করছেন।

এ প্রসঙ্গে আলো রানি সরকার জানান, এই বনগাঁ অঞ্চলের মানুষ যে আমাকে এতটা আপন করে নেবে তা আমি কখনো ভাবিনি। তাদের এই ভালবাসায় ধন্য আমি। এই মানুষ গুলোই আমার আপন। এরা না থাকলে আমি কিছুই না। আর সেই কারণেই আমি সবসময় চেষ্টা করি তাদের পাশে থাকার।