বাড়ি ফেরার পথে বাইক দুর্ঘটনায় মৃত্যু মাধ্যমিক পরীক্ষার্থীর, গুরুতর জখম আরো ১

অবতক খবর,১৯ মার্চ,চাঁচল:- মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হলো এক মাদ্রাসা পরীক্ষার্থীর। ঘটনায় আহত আরও এক পরীক্ষার্থী। শুক্রবার সন্ধ্যে নাগাদ মালদহের চাচল আশাপুর রাজ্য সড়কের পাকুরতলা এলাকায় ঘটনাটি ঘটে। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়। আহত ছাত্র চিকিৎসাধীন হাসপাতালে। ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান মালদা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা মালতিপুর এর বিধায়ক আব্দুর রহিম বক্সি।

মৃত পরীক্ষার্থীর নাম এজারুল ইসলাম বয়স ১৬ বাড়ি চাঁচল ২ নং ব্লকের জালাল পুর গ্রাম পঞ্চায়েতের হযরতপুর গ্রামে। আহত ছাত্র নাম রাকিবুল ইসলাম বয়স ১৬। এরা দুজনই জালালপুর হাই মাদ্রাসা স্কুলের পরীক্ষার্থী। তাদের সন্তোষপুর মাদ্রাসা হাই মাদ্রাসা স্কুলে পরীক্ষা কেন্দ্রে পরীক্ষার্থী ছিল। বৃহস্পতিবার শেষ হয় মাদ্রাসা বোর্ডের মাধ্যমিক পরীক্ষা। পরীক্ষা শেষ করে এক আত্মীয়র বাড়িতে তারা রাত্রিযাপন করে।এদিনে আত্মীয়র বাড়ি থেকে বাইক নিয়ে বাড়ি ফেরার পথে পাকুরতলা এলাকায় ৮১ নম্বর জাতীয় সড়কের দ্রুতগতিতে একটি টোটোর সাথে বাইকের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মৃত্যু হয় মাধ্যমিক পরীক্ষার্থী এজারুলের। ঘটনায় গুরুতর ভাবে জখম হন বাইকে বসে থাকা আরেক পরীক্ষার পরীক্ষার্থী রাকিবুল।

স্থানীয়রা তড়িঘড়ি করে দুজনেই চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যেতে গেলে এজারুল কে মৃত বলে ঘোষণা করেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা।রাকিবুল কে আশঙ্কাজনক অবস্থায় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনার খবর পেয়ে ছুটে ছুটে আসে চাঁচল থানার পুলিশ।ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত কবলিত পড়ে থাকা বাইক টিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এদিকে এই ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান মালতিপুর বিধানসভার তৃণমূল কংগ্রেসের বিধায়ক তথা মালদা জেলা তৃণমূলের সভাপতি আব্দুর রহিম বক্সী। মৃত ছাত্রীর পরিবারের পাশে দাঁড়ান এবং শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান।এদিন হাসপাতাল থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে চাঁচল থানার পুলিশ।