অবতক খবর, সংবাদদাতা, অভীক দে, বাদুড়িয়া :: – বসিরহাট মহকুমার বাদুড়িয়া থানার আটঘরা মালপাড়া গ্রামের ঘটনা। মালা খাতুন বছর ২২ এর এক গৃহবধূর দেহ উদ্ধার হয় তারই নিজের বাড়ির সেপটি ট্যাংক থেকে। শুক্রবার বিকেল সাড়ে চারটে নাগাদ এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন মালা খাতুন ও তার স্বামী পেশায় হকার লিটুন মণ্ডল নিকটে তার শ্বশুরবাড়িতে খেতে যায়। বেলা একটা নাগাদ শ্বশুরবাড়ি থেকে দুজনে বাড়িতে ফিরে আসে। দুপুর আড়াইটার দিকে লিটন ফের তার শ্বশুরবাড়িতে গিয়ে জানায় মালা খাতুনকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

শ্বশুরবাড়ির লোকেরা ও প্রতিবেশীরা তাকে খোঁজাখুঁজির পর এদিন বিকেল সাড়ে চারটে নাগাদ লিটুনের বাড়ির পায়খানা ঘরের সেফটি ট্যাংকের ঢাকনা তুলতেই তার মধ্য থেকেই মালা খাতুন এর দেহ উদ্ধার হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বাদুড়িয়া থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। মালা খাতুন ও লিটুন মন্ডল এর মধ্যে কোন পারিবারিক অশান্তি ছিল কিনা সে বিষয়ে প্রতিবেশীরা তেমন কিছু জানাতে পারেনি।

ঘটনার পর থেকেই অবশ্য লিটুন মন্ডল বেপাত্তা হয়ে যায়। তার স্বামী হয়তো তাকে খুন করে সেফটি ট্যাংকের মধ্যে ঢুকিয়ে দিয়ে শ্বশুরবাড়িতে তার নিখোঁজের খবর দিয়ে পালিয়ে যেতে পারে বলে স্থানীয়দের প্রাথমিক অনুমান। মালা খাতুনকে খুন করা হয়েছে না আত্মহত্যার পর তার দেহ লোপাটের চেষ্টা করেছে তার স্বামী, এ নিয়ে ধন্ধে রয়েছে পুলিশ। ঠিক কি কারণে মৃত্যু হয়েছে মালা খাতুনের তা নিয়ে ঘটনার তদন্ত শুরু হয়েছে।