অবতক খবর,২৯ সেপ্টেম্বরঃ বাড়ির পাশের রাস্তা নিয়ে বিবাদ, তারপরেই এক ব্যক্তির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। ঘটনাটি নদীয়ার নবদ্বীপ থানার ৪ নম্বর ওয়ার্ডের অন্তর্গত প্রতাপনগর তরুণ সংঘ মাঠ এলাকায়। জানা যায় বাড়ির পাশের একটি রাস্তা নিয়ে দীর্ঘদিন ধরেই বিবাদ চলছিল দুই প্রতিবেশীর মধ্যে।

জানা যায় সঞ্জয় সাহা নামে ওই যুবকের বাড়ির পাশে একটি রাস্তা নিয়ে দীর্ঘদিন ধরে প্রতিবেশীর সঙ্গে বিবাদ চলছিল। ইদানিং সেই বিবাদ চরম আকার ধারণ করে। প্রতিবেশী পরিবারের সদস্যের বিরুদ্ধে সঞ্জয় সাহা নামের যুবককে মারধরেরও অভিযোগ উঠে আসে। মারধর করার পর থেকেই ওই যুবক মানসিক দিক থেকে ভেঙে পড়ে এবং অবসাদগ্রস্ত হয়ে পড়ে।

এরপরেই আজ সকালে বাড়ির লোকজনেরা সঞ্জয় শাহ আলমের যুবককে বাড়ির মধ্যেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে। এরপরই তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা ওই যুবককে মৃত বলে ঘোষণা করে। স্বাভাবিকভাবেই ঘটনার জেরে কান্নায় ভেঙে পড়েছে সঞ্জয় সাহার পরিবার। মৃতের পরিবারের দাবি মারধর করার জন্যই সঞ্জয় সাহা মানসিক দিক থেকে ভেঙে পড়ে আত্মহত্যা করেছে। পুলিশ তদন্ত করে দোষীদের উপযুক্ত শাস্তি দেওয়ার দাবি জানায় মৃতের পরিবার।