নিজস্ব সংবাদদাতা : অবতক খবর :     একদিকে জেলায় যখন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ রোড শো করে বিজেপির পক্ষে ভোট প্রচার করছেন তারই খুব কাছে বাগনান বিধানসভায় বিজেপি কর্মীদের উপরে হামলার অভিযোগ উঠল শাসক দলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শ্যামপুর থানার বার কোলিয়ায়।

উলুবেড়িয়া দক্ষিণ কেন্দ্রর বিজেপি প্রার্থী পাপিয়া অধিকারী অভিযোগ তাদের প্রচার মিছিলে হামলা চালায় তৃণমূল। এই ঘটনায় তাদের দুই সমর্থক আহত হয়েছেন। তিনি বলেন প্রায় প্রত্যেক দিনই বিক্ষিপ্তভাবে তাদের উপর হামলা চালানো হচ্ছে। পুলিশকে বারবার জানানো সত্ত্বেও কোনো রকম লাভ হয়নি। তিনি বলেন প্রায় প্রত্যেক দিনই তাদের কর্মীদের মারধর করা হচ্ছে। তৃণমূলের লোকজন গোটা এলাকা জুড়ে সন্ত্রাস চালাচ্ছে। ঘটনার পরেই গড়চুমুক ফাঁড়িতে প্রার্থী পাপিয়া অধিকারী নেতৃত্বে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী সমর্থকরা।

এই প্রসঙ্গে বিজেপির প্রার্থী বলেন সন্ধ্যা হতেই এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৈরি হচ্ছে। প্রচারের জন্য কেউ রাস্তায় বেরোতে ভয় পাচ্ছে। গতকালকে শুভেন্দু অধিকারীর সভা ছিল সন্ধ্যাবেলাতে। অনেকে প্রানের ভয়ে চলে গেছেন সভা শুরুর আগেই। পুলিশ আধিকারিকরা ছোট ঘটনা বলছেন মুখ্যমন্ত্রীর মতো বলেই অভিযোগ করেন তিনি। পাশাপাশি পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে নির্বাচন কমিশনকে জানাবেন বলে দাবি করেন তিনি।