অবতক খবর, সাজ্জাদ হোসেন আহমেদ , কোচবিহার :     বাংলার প্রতি কেন্দ্রীয় সরকারের বিমাতৃসুলভ আচারণ এবং বঞ্চনার প্রতিবাদে আজ শীতলকুচিতে তৃণমূল কংগ্রেসের ডাকা বিক্ষোভ মিছিলে জনজোয়ার। শীতলকুচি এবং গোলেনওহাটি গ্রাম পঞ্চায়েতের সহস্রাধিক তৃণমূল কর্মী, মহিলা, ছাত্র যুবরা আজকের এই বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন। শীতলকুচি সবজি মান্ডি থেকে শুরু করে হাসপাতাল রোড হয়ে গোটা শীতলকুচি বাজার চত্বর এই মিছিল পরিক্রমা করেন।

শীতলকুচি তৃণমূল কংগ্রেসের আজকের এই বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন তৃণমূল কংগ্রেসের বিধানসভা কমিটির সদস্য তথা পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ পুণ্য গোবিন্দ সিংহ, প্রাক্তন কৃষি কর্মাধ্যক্ষ শাহের আলী মিয়া এবং বিধানসভা কমিটির সদস্য তপন কুমার গুহ প্রমুখ নেতৃগণ । মিছিল শেষে তারা শীতলকুচি সুপার মার্কেটে জমায়েত হন। সেখানে সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় বক্তব্য রাখেন বরিষ্ঠ তৃণমূল নেতা শাহের আলী মিয়া, পুন্যগোবিন্দ সিংহ এবং তপন গুহ।

পুণ্য গোবিন্দ বলেন যে, কেন্দ্রের বিজেপি শাসিত সরকার দেশের প্রায় সমস্ত সরকারি প্রতিষ্ঠানকে বিক্রি করে দিচ্ছে। এল আই সি, ট্রেন, কয়লাখনি, ব্যাংক প্রভৃতি প্রতিষ্ঠান সহ নানাবিধ প্রতিষ্ঠান বিজেপির ধনকুবেরদের হাতে বিক্রি হয়ে যাচ্ছে। দেশে বেকারত্ব বাড়ছে, কর্মরত সরকারি কর্মচারিগণ কর্মহারা হচ্ছে, এমনকি দেশে অর্থনীতিকে পঙ্গু করে দিচ্ছে কেন্দ্রের বিজেপি সরকার। পুন্যগোবিন্দ বলেন, তৃণমূল কংগ্রেস পক্ষ থেকে বিজেপির অনৈতিকনীতির তীব্র প্রতিবাদ ও ধিক্কার জানাই।