অবতক খবর , উত্তর দিনাজপুর :       উওর দিনাজপুর জেলা করণদিঘী ব্লক, ডালখোলা থানার অন্তর্গত গোপালপুর থেকে হাড়ভাঙ্গা পযন্ত পাকা রাস্তায় মেরামতি কাজ উদ্বোধন। রাস্তাটি তৈরি জন্য ৫২৮.০৪৬ টাকা, ৮. ৬৫০ কিমি রাস্তার জন্য বরাদ্দ করছে সরকার। উদ্বোধন অনুষ্টান হয় বেগুয়া হাইস্কুল মাঠে।

দীঘদিন দাবি পূরণ গ্রামবাসীদের, যাতায়াত সুবিধা রাস্তাটি দ্রত তৈরি করার জন্য আবেদন করেন ঠিকাদার সংস্থা কাছে, ঠিকাদার সংস্থা মালিক বলেন আমরা খুব তাড়াতাড়ি কাজ শুরু করবো অল্প সময়ের মধ্যে রাস্তাটি চালু করে দেবো। অনুষ্টানে উপস্থিত ছিলেন করণদিঘী ব্লকের বিডিও বিজয় মোক্তান, সহ পঞ্চায়েত প্রধান সহ এলাকার লোকজন।

করণদিঘী বিডিও বিজয় মোক্তান বলেন গ্রামবাসীরা ভালো করে রাস্তাটি তৈরি করে নেবেন, জেলা পরিষদ সদস্য ভবেন ঘোষ বলেন বাম আমল থেকেই রাস্তাটি বেহাল দশা ছিলো। ১৩ নং ও ১৪ নং জেলা পরিষদ সদস্য মিলে রাস্তাটি তৈরি জন্য আবেদন করা হয়, আজ উদ্বোধন হলো খুব ভালো লাগছে, বাজার গাও ১ ও বাজার গাও ২ গ্ৰাম পঞ্চায়েত যাতায়াত মধ্যে পড়ে খুব তাড়াতাড়ি রাস্তাটি তৈরি হবে, করণদিঘী ব্লক বিডিও অফিস সহ করণদিঘী গ্রামীণ হাসপাতাল যাতায়াত জন্য অনেক সুবিধা হলো।