অবতক খবর,বাঁকুড়াঃ কখনো দিলীপ ঘোষ, কখন সায়ন্তন বসু ! এবার এই তালিকায় নতুন আরোও একটি নাম জুড়ে গেল বাঁকুড়ার বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। কূ কথার পঞ্চবাণ বেরিয়ে এলো বাঁকুড়ার বিজেপি সাংসদের মুখ থেকে।

বাঁকুড়া পুর ভোটের প্রচার ও সিএএ নিয়ে প্রচারে বেরিয়ে তৃণমূল নেতাদের ছাল চামড়া উঠিয়ে নেওয়ার হুঁমকি দিলেন বাঁকুড়ার বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। এই মন্তব্যের তীব্র প্রতিবাদ করলেন বাঁকুড়া পুরসভার চেয়ারম্যান মহাপ্রসাদ সেনগুপ্ত।

বাঁকুড়া বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, “তিনটে পুরসভাই দখল করবো”। এবং তৃণমূলকে হুঁমকি দিয়ে বলেন, তৃণমূল নেতাদের পরিষ্কার বলে দিচ্ছি  যদি পঞ্চায়েতের মতো হয় তাহলে তৃণমূল নেতাদের ছাল চামড়া আমরা উঠিয়ে নেব, সে ক্ষমতা আমরা রাখি এবং মানুষ তার জবাব দেবে। তিনি আরও বলেন, পুলিশকে কিভাবে আটকাতে হয় তা এই ২০১৯ এর  লোকসভা ভোটে মানুষ দেখিয়ে দিয়েছে। আর পুলিশ তৃণমূলের হয়ে কাজ করলে পুলিশের গাড়ী জ্বলবে।

বাঁকুড়া পুরসভার চেয়ারম্যান মহাপ্রসাদ সেনগুপ্ত বলেন, পঞ্চায়েত ভোটে কি হয়েছিল বা কি বলতে চেয়েছেন জানি না। পঞ্চায়েত ভোটে নমিনেশনের দায়িত্ব ওনার উপরেই ছিল। যদি কিছু হয়ে থাকে তার জন্য উনি দায়ী। মহাপ্রসাদ বাবুর দাবী “মুখে বাগ মারাটা খুব সোজা, ছাল চামড়া তুলতে গেলে তৃণমূল কর্মীদের কিছু করতে হবে না, ওটা সাধারণ মানুষই প্রতিবাদ করবে”।