অবতক খবর,২০ জানুয়ারি,বাঁকুড়া:- বাঁকুড়ায় বিজেপির অন্তর্কলহ আরো তীব্র,  সাংগঠনিক সভাপতি পছন্দ না হওয়ায় এবার সর্বভারতীয় সভাপতি ও অমিত শাহকে চিঠি  চার বিজেপি বিধায়কের ।

বিজেপির অন্তর্কলহ আরো তীব্র হল বাঁকুড়ায়। এবার বাঁকুড়ার দুই সাংগঠনিক জেলা সভাপতি বদলের দাবিতে  বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা ও অমিত শাহ সহ তিন কেন্দ্রীয় নেতাকে চিঠি দিলেন বাঁকুড়া জেলার চার বিধায়ক। দলের আভ্যন্তরীণ এই বিষয় নিয়ে বিশদে  মুখ খুলতে না চাইলেও চিঠি পাঠানোর কথা স্বীকার করে নিয়েছেন বাঁকুড়ার বিজেপি বিধায়ক। তবে চিঠি প্রেরণকারীদের তালিকায় চার বিধায়কই রয়েছেন নাকি সংখ্যাটা আরো বেশি সে ব্যাপারে খোলসা করেননি ওই বিধায়ক।

সম্প্রতি বিজেপির বাঁকুড়া ও বিষ্ণুপুর দুই সাংগঠনিক জেলায় জেলা সভাপতি বদল করে দল। গত ২৫ ডিসেম্বর দুই সাংগঠনিক জেলায় সভাপতি পদে বসানো হয় বাঁকুড়ায় সুনীল রুদ্র মন্ডল ও বিষ্ণুপুরে বিল্লেশ্বর সিংহকে। এই সাংগঠনিক রদবদলের পরের দিনই ক্ষোভ ও অভিমানে রাজ্য ও জেলার বিভিন্ন দলীয় সাংগঠনিক গ্রুপ থেকে বেরিয়ে যান বাঁকুড়া জেলার চার বিজেপি বিধায়ক সোনামুখী বিধানসভার বিধায়ক দিবাকর ঘরামি ওন্দা বিধানসভার বিধায়ক অমরনাথ শাখা ইন্দাস বিধানসভার বিধায়ক নির্মল কুমার ধারা বাঁকুড়া বিধানসভার বিধায়ক নীলাদ্রি শেখর দানা । এবার দুই  সভাপতির বদল নিয়ে দলের কেন্দ্রীয় নেতাদের দ্বারস্থ হলেন ওই চার বিধায়ক। গতকাল কেন্দ্রীয় নেতৃত্বের কাছে লিখিত ভাবে ওই চার বিধায়ক দুই সাংগঠনিক জেলার সভাপতি বদলের আর্জি জানিয়েছেন বলে সূত্রের খবর। চিঠি পাঠানোর কথা স্বীকার করেছেন বাঁকুড়ার বিধায়ক নিলাদ্রী শেখর দানা। যদিও চিঠির বিষয়বস্তু নিয়ে মুখ খোলেননি বিধায়ক। যদিও পরোক্ষে তিনি দলের আভ্যন্তরীন ক্ষোভের কথা স্বীকার করে নিয়েছেন।