নরেশ ভকত ::অবতক খবর :: ২১শে, ডিসেম্বর :: বাঁকুড়াঃ :: এন আর সি’র বিরুদ্ধে এবং সি এ এ আইনের বিরুদ্ধে পথে নেমে আন্দোলনে সামিল হয়েছেন রাজ্যের তৃণমূল কংগ্রেস সহ অন্যান্য বিরোধী রাজনৈতিক দলগুলি । রাজ্যের বিভিন্ন প্রান্তে এর ফলে চরম উত্তেজনা পরিস্থিতি তৈরি হয়েছে । আবার এনআরসি ও সি এ এ এর সমর্থনে রাজ্যের বিভিন্ন প্রান্তে পথে নামছেন বিজেপি নেতা কর্মীরা ।

আর সেই মতই আজ বিষ্ণুপুর সাংগঠনিক জেলার বিজেপি কর্মীরা এনআরসি ও সি এ এ আইনের সমর্থনে মিছিল করল বিষ্ণুপুর শহরে । বিজেপির দলীয় কার্যালয় থেকে আজকের মিছিল শুরু হয় এবং গোটা বিষ্ণুপুর শহর পরিক্রমা করে আবার পার্টি অফিসে এসে শেষ হয় মিছিল ।

আজকের মিছিলে প্রায় ৩০০০ বিজেপি কর্মী সমর্থক অংশগ্রহণ করেছিলেন । মিছিলে উপস্থিত ছিলেন বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সভাপতি হরোকালি পতিহার , বিষ্ণুপুর লোকসভার সাংসদ সৌমিত্র খাঁ , বিষ্ণুপুর সাংগঠনিক জেলার প্রাক্তন সভাপতি স্বপন ঘোষ ।

বিষ্ণুপুর সাংগঠনিক জেলার এসসি মোর্চার সভাপতি দিবাকর ঘরামী , জেলার সাধারণ সম্পাদক অমরনাথ শাখা সহ একাধিক বিজেপি নেতৃত্ব । আজকের মিছিল থেকে বিষ্ণুপুর পৌরসভার চেয়ারম্যান শ্যাম মুখার্জিকে তীব্র ভাষায় আক্রমণ করেন সাংসদ সৌমিত্র খাঁ ।

সৌমিত্র খাঁ বলেন , মমতা ব্যানার্জি জন্মগ্রহণ করেছেন পৃথিবীটাকে ধ্বংস করার জন্য , রাজ্য টাকে ধ্বংস করতে । সিঙ্গুর কে ধ্বংস করেছে আজ সিঙ্গুরের মানুষ খেতে পায় না । পশ্চিমবঙ্গে শিল্প নেই বিষ্ণুপুর পৌরসভার চেয়ারম্যান শ্যাম মুখার্জি কে কটাক্ষ করে বলেন তিনি ব্যাংকের চেয়ারম্যান হয়েছেন বিনা ভোটে ।

পাল্টা জবাব দিয়েছেন বিষ্ণুপুর পৌরসভার চেয়ারম্যান শ্যাম মুখার্জি তিনি বলেন, যারা মানসিকভাবে অসুস্থ তারাই এ ধরনের কথা বলেন ।