নরেশ ভকত :: অবতক খবর :: ৯ই,ডিসেম্বর :: বাঁকুড়াঃ:: লোকসভা ভোটের পর থেকে পাত্রসায়রে বিজেপি তৃণমূল সংঘর্ষযেন কিছুতেই থামতে চাইছে না । প্রতিদিনই সংবাদ শিরোনামে উঠে আসছে পাত্রসায়ের । একটাই সূত্র বিজেপি তৃণমূল সংঘর্ষ। প্রশাসনের পক্ষ থেকে অশান্তি এড়াতে পাত্রসায়রের বিভিন্ন জায়গায় সিসিটিভি কেমেরা বসানো হয়েছে , এমনকি একটি পুলিশ ক্যাম্প ও বসানো হয়েছে। বেলুট রসুলপুর গ্রাম পঞ্চায়েতে তবুও কিছুতেই বিজেপি তৃণমূল সংঘর্ষ থামছে না ।

ফের একবার নীলকান্ত দাস বৈরাগ্য নামে এক তৃণমূল সমর্থনকারী কে মারধরের অভিযোগ উঠল বিজেপি কর্মীদের বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে পাত্রসায়ের থানার বেলুট রসুলপুর পঞ্চায়েতের গড়েরডাঙ্গা এলাকায় । তৃণমূল সূত্রে খবর , নীলকান্ত দাস বৈরাগ্য পাত্রসায়রের নেত্রখণ্ড মামা বাড়ি থেকে বাড়ি ফিরছিল। সেই সময় গড়েরডাঙ্গা পার্টি অফিসের সামনে ওই তৃণমূল কর্মীকে আটকানো হয় এবং তাকে আটদশজন বিজেপি কর্মী মিলে ব্যাপক মারধর করে ।

এই ঘটনায় তিনি গুরুতর আহত হলে তাকে প্রথমে পাত্রসায়ের ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয় এবং পরে সেখানে থেকে তাকে পাঠানো হয় বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে । এই মুহূর্তে সেখানেই তার চিকিৎসা চলছে ।আহত নীলকান্ত দাস বৈরাগ্য বলেন, আমি তৃণমূলের মিটিং এ গিয়েছিলাম বলে আজ ওরা আমাকে মারধর করেছে ।বেলুট রসুলপুর পঞ্চায়েত প্রধান তাপস বাড়ি বলেন , মুক্ত সমরার নেতৃত্বে এই ঘটনা ঘটানো হয়েছে ।

তবে বিজিপির পক্ষ থেকে তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে । পাত্রসায়ের মণ্ডল ২ বিজেপির সভাপতি তমাল কান্তি গুই বলেন , এটা মিথ্যা অভিযোগ । নীলকান্ত দাস বৈরাগ্য সব সময় ড্রিঙ্ক করে থাকেন । ও নিজেই জানে না কখন কোথায় রাস্তাঘাটে পড়ে থাকে । তিনি বলেন তৃণমূল বিজেপি কর্মীদের নানা রকম ভাবে মিথ্যা কেসে ফাঁসানোর চেষ্টা করছে ।