অবতক খবর ,বাঁকুড়াঃ বাঁকুড়া বাস চালকদের কর্মবিরতির জেরে বুধবার বন্ধ রয়েছে বাঁকুড়া থেকে দুর্গাপুর যাওয়ার বাস । তবে যাত্রীদের সুবিধার জন্য কয়েকটি বাস তারা চালিয়েছেন । তবে কেন এই কর্মবিরতি , খবর সূত্র জানা যায় বাঁকুড়া দুর্গাপুর প্রায় ১১০ টি বাস রোজ যাতায়াত করে । তাদের মধ্যে একটি অন্যতম সুইটি বাস ।

অভিযোগ এই সুইটি বাসের মালিক ও তার দলবল নিয়ে গত সোমবার ১৫ টি বাসের স্টাফদের মারধর করেন। ফলে অন্যান্য বাসের চালকরা নিজেদের নিরাপত্তার কথা চিন্তা করে বাস চালাতে রাজি হয়নি । যার ফলে আজ বাস বন্ধ থাকায় চরম ভোগান্তির শিকার হতে হয় সাধারণ মানুষকে ।

বাঁকুড়া বাস কল্যাণ সমিতির এক সদস্য জয়ন্ত সিংহ বলেন , সুইটি বাসের মালিক সুভাষ চ্যাটার্জী এবং তার ছেলে সত্যজিৎ চ্যাটার্জি আমাদের ১৫ টি গাড়ির স্টাফদের দুর্গাপুর বাসস্ট্যান্ডে মারধর করে গাড়ীর চাবি নিয়ে নেয় । ওই বাসের মালিক বাঁকুড়া বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকায় মিটিংয়ে বসার কথা ছিল। কিন্তু কোন মিটিংয়ে উপস্থিত থাকেন নি ওই বাসের মালিক। তাই যতক্ষণ না সুইটি বাসের মালিক বাঁকুড়া বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকায় বাস ইউনিয়ন অফিসে মিটিংয়ে বসছেন ততক্ষণ এই কর্মবিরতি চলবে।

 

একযাত্রী বলেন, অনেকটাই অসুবিধার মধ্যে পড়তে হচ্ছে । কোনো গাড়ি নেই পেশেন্ট নিয়ে দাঁড়িয়ে আছি কিভাবে বাড়ি যাবো বুঝতে পারছি না।