নিজস্ব প্রতিবেদক : অবতক খবর : মালদহ :     মালদা জেলার কালিয়াচক ২ নম্বর ব্লকের তৃণমূল কংগ্রেসের ব্লক নেতৃত্ব থেকে চার জনকে বহিষ্কার করা হল। এ নিয়ে ব্লক নেতৃত্ব দের নিয়ে মিটিং হয়ে গেল ধরমপুর বেসরকারি বিএড কলেজে। এদিন এই মিটিংয়ে নেতৃত্ব দেন কালিয়াচক ২ নম্বর ব্লকের তৃণমূল কংগ্রেসের ব্লক প্রেসিডেন্ট সুধীর দাস।

তিনি অভিযোগ তোলেন ভোটের সময় এই চারজন অন্য দলের সঙ্গে টাকার লেনদেন করে এবং অন্য দলের হয়ে ভোট করছিল বলে এমন টাই অভিযোগ করেন তিনি। তার জন্য এই চারজনকে ব্লক তৃণমূল কংগ্রেস থেকে বহিষ্কার করলেন বলে তিনি জানান। তিনি জানান জেলা নেতৃত্বকে কাল লিখিতভাবে তিনি জানাবেন। এবং তিনি আরও জানান যেহেতু আমাদের মন্ত্রী সাবিনা ইয়াসমিন জেলা কোর্ডিনেটর রয়েছেন, তাই দিন আগে জানানো হবে বলে মন্তব্য করেন, ব্লক প্রেসিডেন্ট সুধীর দাস। এদিকে মিটিংয়ে উপস্থিত ছিলেন পঞ্চায়েত থেকে শুরু করে ব্লক নেতৃত্ব রা।

যাদের ব্লক নেতৃত্ব থেকে বহিষ্কার করা হল তারা হলেন তাঁরা হলেন কালিয়াচক ২ নম্বর ব্লক পঞ্চায়েত সমিতির সভাপতি টিংকু রহমান বিশ্বাস , জেলা পরিষদের সদস্য চম্পা মন্ডল (বিদ্যুৎ কর্মদক্ষ) তার স্বামী দ্বিজেন মন্ডল, হামিদপুর অঞ্চলের প্রধান, জুলেখা বিবি, এবং গঙ্গাপ্রসাদ অঞ্চলের প্রধান আমিনুল ইসলাম।