অবতক খবর,২৮ এপ্রিলঃ আজ বহরমপুর টেক্সটাইল মোড়ে জেলা তৃণমূল মহিলা কংগ্রেস কমিটির উদ্যোগে মহিলা কংগ্রেসের সভা অনুষ্ঠিত হয় এই সবাই উপস্থিত ছিলেন বর্তমানে কলকাতা পৌরসভার মেয়র এবং পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের এক গুরুত্বপূর্ণ মন্ত্রী ফিরহাদ হাকিমের এর কন্যা প্রিয়দর্শিনী হাকিম।

বাংলার প্রতি কেন্দ্রের বঞ্চনা পেট্রোল ডিজেল রান্নার গ্যাস সহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে তৃণমূল মহিলা কংগ্রেসের এই সভা থেকে তিনি বলেন বর্তমানে আমরা পিএম কংগ্রেস একসঙ্গে নাম বলি, কিন্তু ছিল কংগ্রেসের একমাত্র বিরোধী সিপিএম। তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলে যখন আপনি একসঙ্গে সিপিএম কংগ্রেস বলেন তখন ভেবে দিতে হবে এদের কোন নীতি নাই, এরা কোন নীতি আদর্শে বিশ্বাসী হয়ে মানুষের কাজ করবার জন্য রাস্তায় নামেনি তারা নেমেছে একমাত্র তৃণমূল কংগ্রেসের ভোট কেটে পশ্চিমবাংলায় বিজেপিকে সহযোগিতা করতে।

তিনি আরো বলেন বাংলার মানুষ যখন দ্রব্যমূল্য বৃদ্ধি, আদানি আম্বানির যখন করাপশন বেরিয়ে এসেছে তাতে আমরা একবারও দেখলাম না সিপিএম কংগ্রেসকে তার প্রতিবাদে রাস্তায় নামতে। সুতরাং কে কাকে সাহায্য করছে আপনারা ভালো বুঝবেন বলে জানান প্রিয়দর্শিনী। তিনি বলেন তৃণমূল মহিলা কংগ্রেস তৃণমূলের একটা অংশ আর আমাদের দিদি যা উন্নয়ন করেছেন আর যা যা মহিলাদের জন্য সামাজিক প্রকল্প করেছেন তাতে মহিলাদের আলাদা করে বলতে হবে না।

মহিলারা আমাদের সম্পদ এখানে যেভাবে সাহানাজদি সহ সব মহিলারা রাস্তায় নেমে কাজ করেন এবং মানুষের জন্য সর্বদা তাদের পাশে দাঁড়ান তাতে কোনরকম দ্বিধা নেই এই রাজ্যে ভোটে মহিলাদের ভোট পেয়ে তৃণমূল কংগ্রেসী আসবে বলে তিনি জানান। জোঠ হওয়া প্রসঙ্গে তিনি বলেন, জোট হবে কিনা তারা বলতে পারবে আমি পারবো না। কিন্তু একটা জিনিস বুঝতে হবে অনেক সময় সামনাসামনি মারামারি হয় কখনো পিছন থেকে চাকুমারা হয়। আর বিজেপিদের তো এই স্বভাব আছেই পিছন দিক দিয়ে চাকু মারা বললেন প্রিয়দর্শিনী।

তিনি বলেন আমরা সবাই জানি ওরা তো ভোটে জিতে সরকার গঠন করতে পারবে না ওরা কিনে নিয়ে ওদের দুই ভাই ইডিসিবিআই এর ভয় দেখিয়ে বিধায়কদের দখল নিতে চাইছেন। কিন্তু মনে রাখবেন এই বাংলার মানুষকে মোদি ভয় দেখিয়ে বশ্যতা স্বীকার করাতে পারবে না।