অবতক খবর,২৪ সেপ্টেম্বরঃ আজ বহরমপুর জেলা বিজেপি কার্যালয়ে ভারতীয় জনতা সংখ্যালঘু মুর্শিদাবাদ দক্ষিণ জেলা কার্যকারিনী সভা অনুষ্ঠিত হয় এই সভায় উপস্থিত হয়েছেন কার্য সভাপতি শ্রীচার্লস নন্দী। তিনি বলেন আজকে শুধু কার্যকারিনী সভা নয় আজকে মুসলিম ভাইয়েরা তারা নিজেরা বিজেপিতে যোগদান করবেন।

পঞ্চায়েত ভোট সম্বন্ধে তিনি বলেন আমাদের প্রস্তুতি শুরু হয়েছে, তিনি বলেন এর আগে দুটি কথা বলতে হবে তৃণমূলের বগলের দুর্নীতির দুর্গন্ধ এই দুর্গন্ধ আজ জেলায় জেলায় ছড়িয়ে পড়েছে যার জন্য নবান্ন থেকে ইতিমধ্যে এক লক্ষ ডিও অর্ডার করা হয়েছে যাতে বগলের দুর্নীতির দুর্গন্ধ দূর করা যায়। শ্রী নন্দী বলেন যে একটা কথা মনে রাখবেন আমাদের রাজ্যে যে শিক্ষা ব্যবস্থা।

যেটা বিদ্যাসাগর মহাশয় বলেছিলেন বিক্ষা হচ্ছে জাতির মেরুদন্ড, আজকে রাজ্যবাসী দেখতে পেলেন এই শিক্ষার মেরুদন্ড ১১ বছর ধরে মমতা ব্যানার্জির সরকার ভেঙে দিয়েছে। তার জন্য আজকে অপ্পা মোনালিসা কত কিছু আছে শিক্ষায় দুর্নীতি শিক্ষক নিয়োগে দুর্নীতি শিক্ষার নামে এই সরকার এক ছেলে খেলা শুরু করেছে। কার্য সভাপতি শ্রীচাল নন্দী বলেন যে ১১ বছর সংখ্যালঘু দে র ভোটে জয়লাভ করে পরবর্তীতে তিনি সংখ্যালঘুদের জন্য কিছুই করেননি।

এদেরকে শুধু ভোট ব্যাংকে ব্যবহার করেছেন বলে তিনি জানান। দিদি এদের জন্য একটি কাজই করেছেন যদি তারা বাইকে চড়ে কোথাও যান তাতে যদি তাদের মাথায় হেলমেট না থাকে তাহলে তাদের ক্ষেত্রে কোন রকম আইন প্রযোজ্য করবে না দিদির পুলিশ। দিদি কালীঘাটে বসে সংখ্যালঘুদের জন্য কিছুই করেননি শুধু মুখে বড় বড় ভাষণ দিয়ে গিয়েছেন তার জল জ্যান্ত প্রমান আজকে আমরা সবাই দেখতে পাচ্ছি সর্বক্ষেত্রে দিদি র সরকারের দুর্নীতি এমন হবে প্রচার পেয়েছে এমনভাবে দেখা দিয়েছে যা দিদি লুকোতে পারছে না আজকে তার সরকারের শিক্ষা মন্ত্রী, কয়লা গরু বালি খাদানের বীরভূমের বাদশা আজ জেলের ভিতর।

তাই তিনি বলেন আজকের সংখ্যালঘুদের ভোটার করে রাখা হয়েছে কিন্তু তাদের নাগরিক করা হয়নি তাই তারা আজ সমস্ত সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত।