অবতক খবর,১২ জানুয়ারি: বহরমপুর মুর্শিদাবাদ জেলা কংগ্রেস কার্যালয়ে বুধবার সাংবাদিক বৈঠক করেন প্রদেশ কংগ্রেস সভাপতি লোকসভার বিরোধী দলনেতা অধীর রঞ্জন চৌধুরী। এদিনের সাংবাদিক বৈঠক থেকে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী রাজ্য সরকারকে এক হাত নিয়ে বলেন স্বাস্থ্য সাথীর দৌলতে রাজ্যের বিভিন্ন জায়গায় নার্সিংহোম তৈরি হয়েছে স্বাস্থ্য খাতে দুর্নীতিকে ওই নার্সিংহোমে অবদান অনস্বীকার্য।

পাশাপাশি লোকসভার পরিষদীয় বিরোধী দলনেতা এদিনের সাংবাদিক বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে এক হাত নিয়ে বলেন সকল এখন প্রধানমন্ত্রীর নিরাপত্তা নিয়ে এত চিন্তিত কেন তা আমার জানা নেই এত দিন যখন লক্ষ্য লক্ষ্য কৃষক দিল্লির বর্ডারে আন্দোলন করছিল সেই আন্দোলনের 700 জন কৃষকের মৃত্যু হয়েছে তখন কারও চিন্তা ছিল না প্রধানমন্ত্রী তাদের সঙ্গে একবারও কথা বলেননি পর্যন্ত।

বুধবারের সাংবাদিক বৈঠকে বহরমপুর সংসদ অধীর চৌধুরী নির্বাচন কমিশনকে বলেন দন্ত বিহীন ব্যাঘ্র এবং তিনি বলেন আইন তৃণমূলের জন্য নয় সমস্ত আইন বিরোধী দলের জন্য তাই 5 হাজার লোকের জায়গায় 5000 লোক নিয়ে প্রচার করছে তৃণমূল কংগ্রেস। বহরমপুরের ভাগাড় সমস্যার নাম এটা নিয়ে এদিন সাংবাদিক বৈঠক থেকে উদ্বেগ প্রকাশ করলেন সাংসদ অধীর রঞ্জন চৌধুরী। এদিনের সাংবাদিক বৈঠকে অধীর চৌধুরী আরো বলেন শুধু স্বামী বিবেকানন্দর জন্মদিন নয় বিজেপি ধর্ম নিয়ে ব্যবসা করছে।