বলিউডে আরেক জন অভিনেত্রী আলিয়া জানেন তিনি কে?

নিজস্ব সংবাদদাতা :: অবতক খবর :: ১৮ই ডিসেম্বর :: মুম্বাই :: বর্তমানে বলিউডের জনপ্রিয় বুক কিয়ারা আদ্ভানি। তো অনেকেই জানেন নাকি আর আর আগের নাম ছিল আলিয়া। নেটফ্লিক্সের একটি ওয়েব সিরিজ ”লুস্ট স্টোরিজ” মাধ্যমে সিনে জগতে কিয়ারার এন্ট্রি।

এরপর কিয়ারার অভিনীত কবির সিং এর প্রীতি চরিত্রটা এতোটাই জনপ্রিয় হয় যে কিয়ারা একের পর এক বলিউডে কাজ পেতে শুরু করে।

বর্তমানে কিয়ারা যে ছবির অভিনয় শেষ করেছেন সেটি হল অক্ষয় কুমার, করিনা কাপুর এবং দিলজিৎ দোসাঞ্জ অভিনীত গুড নিউজ।করিনা এবং কিয়ারা এই ছবিতে গর্ভবতী মহিলার চরিত্রে অভিনয় করেছেন।

কিয়ারার আসল নামের রহস্য টা এবার জানা যাক। কিয়ারা যখন সিনে জগতে আসেন তখন আলিয়া নামের একজন অলরেডি সিনেমা জগতে ছিল তিনি হলেন মহেশ কন্যা আলিয়া ভট্ট ।তাই কিয়ারা ঠিক করলেন যদি আলিয়া নামের আরেকজন বলিউড জগতে আসে তাহলে নাম নিয়ে বিভ্রান্তি সৃষ্টি হতে পারে। তাই তিনি নাম পরিবর্তন করার সিদ্ধান্ত নেন।

তবে কিয়ারা নামটাই কেন তিনি বাছলেন? কারণটা হলো আনজানা আনজানি ছবিতে প্রিয়াঙ্কা চোপড়ার নাম ছিল কিয়ারা ।সেই নামটি খুবই মনে ধরেছিল আলিয়া ওরফে বর্তমানের কিয়ারার।

তিনি ভেবেছিলেন যখন তার বিয়ে হবে এবং যদি তারপর কন্যা সন্তান হয় তবে তিনি তার মেয়ের নাম রাখবেন কিয়ারা কিন্তু যখন নিজের নাম পরিবর্তন করার ঘটনা ঘটলো তখন আনজানা আনজানি ছবির প্রিয়াঙ্কা অভিনীত চরিত্র কিয়ারা নামটাই তিনি বেছে নিলেন নিজের জন্য।