অবতক খবর,২৯ অক্টোবর: বর্ধমান পুরসভার স্টোর থেকে চারটি রোড রোলার উধাও। কোটি টাকার সম্পত্তি খুইয়ে তদন্তে নেমেছে পুরসভা কতৃপক্ষ। জানা গেছে, পুরসভার স্টোর থেকে দীর্ঘদিন ধরে নিখোঁজ ৪টি রোড রোলার। যা নিয়ে ইতিমধ্যেই তোলপাড় শুরু হয়েছে। পুরসভা সূত্রে জানা গিয়েছে, পুর এলাকায় রাস্তাঘাটের কাজের জন্য বর্ধমান পুরসভার কাছে মোট ৪টি রোড রোলার ছিল।

তারমধ্যে দুটি ব্রিটানিয়া রোড মাস্টার ও ২টি জেসিবি মডেলের রোড রোলার। ষাঁড়খানা এলাকায় থাকা পুরসভার নির্দিষ্ঠ স্টোরে সেগুলি রাখা থাকতো। পুরসভার স্টোরে মজুত রোড রোলার সহ অন্যান্য সম্পত্তি দেখভাল ও সুরক্ষার জন্য একজন স্টোর সুপারিনটেডেন্ট ও ২৪ ঘন্টার কয়েকজন নিরাপত্তা কর্মী নিযুক্ত রয়েছে। ২০১৮ সালে ২৩ শে অক্টোবর পুর বোর্ডের মেয়াদ শেষ হওয়ার পর দীর্ঘদিন কোনও পুরবোর্ড ছিল না। পরিবর্তে পুরসভা পরিচালনার জন্য প্রশাসক নিযুক্ত করা হয়েছিল।

সেইসময়ই কে ওই রোড রোলার চারটি দুইদিনে স্টোর থেকে বেরিয়ে গেছে। কিভাবে স্টোর থেকে এই রোড রোলার গুলি গায়েব হয়ে গেল। বর্তমানে কোথায় রয়েছে সেগুলি তা নিয়ে বিশবাঁও জলে পুর কর্তৃপক্ষ। যদিও রোড রোলারের খোঁজে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুরসভা।

চলতি বছরের অগাস্ট মাস থেকে নতুন পুরোবোর্ড দায়িত্ব নেওয়ার পরেই বিভিন্ন রাস্তা মেরামতের কাজ শুরু করতে চলেছে। কাজে নেমে, পুরসভার নিজস্ব রোড রোলার গুলির খোঁজ পাওয়া যাচ্ছে না। দীর্ঘদিন পুর বোর্ড না থাকায় রোড রোলার গুলি কোথায় রয়েছে সেই বিষয়ে সঠিকভাবে কেউ কিছু বলতে পারছেন না। রোড রোলারের খোঁজে পুরসভা অভ্যন্তরীণ তদন্ত শুরু করেছে বলেই খবর।