অবতক খবর , বিনয় ভরদ্বাজ ,উত্তর ২৪ পরগনার :: বিস্কুট কারখানা কর্তৃপক্ষের ওয়ার্ক সাসপেনশন এর নোটিশ ঝুলিয়ে দেওয়াতে কেন্দ্র করে শুরু হয় শ্রমিক বিক্ষোভ। বন্ধ হয়ে গেল খড়দহ সুকচরের বিস্কুট কারখানা। কারখানা বন্ধ হয়ে যাওয়াতে সকাল থেকে বিক্ষোভ দেখাতে শুরু করেন কারখানার কর্মচারীরা। বেরোজগার হয়ে পড়েছেন প্রায় 2 হাজার শ্রমিক।

কারখানা মালিক কর্তৃপক্ষের দাবি শ্রমিকরা বেআইনিভাবে কাজকর্ম গতকালই বন্ধ করে দিয়েছিল এতে উৎপাদন থকমে যায়।প্রচুর রমেটেরিল নষ্ট হয়েছে। তারা জানান শ্রমিকদের দাদাগিরি প্রতিবাদেই কারখানা বন্দ করে নোটিশ ঝুলিয়ে দেওয়া হয়েছে।

অন্যদিকে মিলের তৃণমূল শ্রমিক সংগঠনের নেতা আনন্দ দাস উপস্থিত হন। তিনি বিক্ষোভরত শ্রমিকদের হুমকি দিতে শুরু করেন।তাকে ঘটনাস্থলে প্রকাশ্যে হুমকি দিতে দেখা যায়। প্রতিবাদে শ্রমিকদের একাংশ ঝাঁপিয়ে পড়ে তার উপরে। পুলিশ কোনো রকম আটকায় মারামারি। অবশেষে মার খেয়ে ফিরতে হয় তৃণমূল শ্রমিক নেতা কে।

বিক্ষোভরত শ্রমিকদের দাবি কারখানার মালিক বহু শ্রমিকদের ছেঁটে ফেলতে তাদের কাজ থেকে বসিয়ে দেয়। আর প্রতিবাদ করা হলে মিল গেটে আজ নোটিশ ঝুলিয়ে কারখানা বন্দ করেদে মালিক। তারা শান্তিপূর্ণ তাদের আন্দোলন করছিলেন তখন আনন্দ দাস উপস্থিত হয়ে জোর করে মেরে ধরে বিক্ষোভ তোলার চেষ্টা করেন । শুধু তাই নয় তিনি এসে ঝাঁপিয়ে পড়েন শ্রমিকদের উপরে । তার প্রতিবাদে তারা খড়দা থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান আনন্দ দাসের গ্রেফতারের দাবি করেন শ্রমিকরা।