বনগাঁর প্রাক্তন পৌর পিতার বিস্ফোরক বক্তব্য নিয়ে পাল্টা সাংবাদিক সম্মেলন

অবতক খবর,২৫ নভেম্বর: বনগাঁর প্রাক্তন পৌর পিতার বিস্ফোরক বক্তব্য নিয়ে পাল্টা সাংবাদিক সম্মেলন করল বনগাঁর প্রাক্তন পৌর পিতা, পৌর মাতাগণ এবং বনগাঁ শাখা সংগঠনের এর নেতৃত্ব ।

সাম্প্রতিক বনগাঁর প্রাক্তন পৌর পিতা শংকর আঢ্য ২০১৫ সালের নির্বাচন প্রসঙ্গে সাম্প্রতিক বনগাঁ থেকে বিজয় সম্মিলনী থেকে যে বিস্ফোরক বক্তব্য দিয়েছিলেন তার বিরুদ্ধে বৃহস্পতিবার বনগাঁ জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সন্দ্বীপ দেবনাথ বনগাঁ তে একটি সাংবাদিক সম্মেলন করে বলেন । উত্তর ২৪ পরগনার বনগাঁ পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান পাগলের প্রলেপ শুরু করেছে । আমরা তৃণমূল কংগ্রেসের প্রতীকে প্রত্যেকে নির্বাচনে জিতী অবশ্যই জানা দরকার আমাদের সাথে জামা প্যান্ট নেই মমতা ব্যানার্জির ছবি ও তৃণমূল কংগ্রেসের প্রতীক নিয়ে ২০১৫ সেই ভাবে মানুষের কাছে ভোট চেয়ে জিতেছিলাম । বনগাঁর প্রাক্তন চেয়ারম্যান ও তার স্ত্রী কিভাবে জিতেছিল ওরা ওদের বুকে হাত রেখে ঠাকুরের সামনে বলুক । এখন বলি প্রাক্তন চেয়ারম্যান কে বাদ দিয়ে বনগাঁর মানুষ বেশি খুশি । সাধারণ মানুষ অত্যাচারিত ওর দ্বারা । এছাড়াও নানা বিষয় নিয়ে প্রাক্তন পৌর পিতা কে আক্রমণ করা হয় সাংবাদিক সম্মেলন থেকে ।

এই বিষয়ে বনগাঁর বিজেপি নেতা দেবদাস মন্ডল বলেন এখন প্রাক্তন পৌর পিতাকে ঝেড়ে ফেলার জন্য তৃণমূল কংগ্রেস বলছে । ও যা যা করেছে তৃণমূল কংগ্রেস জানতো না । বনগাঁর মানুষ এর বিচার করেছে ২০১৯ সালে । পরবর্তীতে ২০২১ ও মানুষ রায় দিয়েছে ।